রাজারহাটে ইসলামী আন্দোলন বাংলাদেশ’র ত্রান বিতরণ

প্রকাশিত: ১:৪৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০২১, 356 জন দেখেছেন

রাশেদ, স্টাফ রিপোর্টার কুড়িগ্রামঃ

কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের বাগুড়াপাড়া গ্রামে ইসলামি আন্দোলন বাংলাদেশের আমীর পীর চরমোনাইয়ের নির্দেশনায় কুড়িগ্রাম জেলা শাখার ব্যাবস্থাপনায় ৩৫০ টি পরিবারের মাঝে ত্রান বিতরণ করা হয় ।

আজ ১৬ -০৯-২০২১ ইং সকাল ১০ ঘটিকায় রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের তিস্তা নদীর ভাঙ্গনে ভিটেমাটি হারা শত শত পরিবারের মাঝ থেকে ৩৫০ টি পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়।

ত্রান বিতরণ কালে উপস্থিত ছিলেন ইসলামি আন্দোলন কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি আলহাজ্ব মাওলানা মুহাঃ মোস্তাফিজার রহমান,হাফেজ মুহাঃ আঃ মমিন জিহাদি, যুগ্ন সাধারণ সম্পাদক কুড়িগ্রাম, এ ছাড়াও আরো উপস্থিত ছিলেন ইসলামি আন্দোলন রাজারহাট উপজেলা শাখার সাধারণ সম্পাদক মুহাঃশহিদুল ইসলাম ও ইসলামি যুব আন্দোলন রাজারহাট উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব মুহাঃ তৌহিদুল ইসলাম, রাজারহাটের বিশিষ্ট ব্যবসাহী রহমত উল্লাহ ও রওজাতুল বস্ত্রালয়ের প্রোঃ ও ইসলামি যুব আন্দোলনের কোষাধ্যক্ষ মোঃ রাসেল মন্ডল প্রমূখ।

ত্রান বিতরণ কালে বক্তরা বলেন আমরা বাংলাদেশ ইসলামি আন্দোলনের আমীর পীর চরমোনাই হুজুরের নির্দেশনায় আজ এই ত্রান বিতরণ কার্যক্রম পরিচালনা করি। তিস্তা নদীর ভাঙ্গনে ভিটেমাটি হারা মানুষের মূখে সামান্য হাসি ফোটানোর জন্য আমাদের এই চেষ্টায় ।

পরিশেষে দোয়া মাহফিলের মাধ্যমে ত্রান বিতরণ কার্যক্রমের সমাপ্তি করা হয়।