তানোরে শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার উদ্যগে চেক বিতরণ

প্রকাশিত: ৫:০৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০২১, 421 জন দেখেছেন

সুজন রাজশাহী প্রতিনিধিঃ

শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার উদ্যগে ২০১৯ ও ২০২০ইং সালের এসএসিস/সমমান উত্তীর্ণ ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা উপবৃত্তি ও বিশেষ সঞ্চয়ী সদস্যদের (প্রতিবন্ধী) মাঝে চেক বিতরণ করা হয়েছে।শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার আয়োজনে সমোবার কামারগাঁ ইউপির হল রুমে মোট ২৫ জন উপকার ভোগী ও ভিক্ষুক পুনর্বাসনের লক্ষে চেক প্রদান করা হয়েছে।

তানোরের কামারগাঁ ইউনিয়ন পরিষদের হলরুমে শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার আয়োজনে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন ( পিকেএসএফ) এর সহযোগিতায় অনুষ্ঠানটি বাস্তবায়ন করে প্রবীন জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচী। আজ সোমবার সকাল ১১টা ৩০মিনিটে ৬নং কামারগাঁ ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান জনাব মোঃ মোসলেম উদ্দিন প্রামানিক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা নির্বাহী অফিসার জনাব পঙ্কজ চন্দ দেবনাথ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা শিক্ষা অফিসার জনাব মোঃ সানাউল্লাহ। এবং শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা পরিচালক মোহসিন আলী ও জনাব মোঃ মিজান বিষ্বাশ।এবং প্রকল্পের সমন্বয়কারী আলীনুর হোসেনসহ সংস্থার অন্যান্য কর্মকর্তা ও কর্মচারী এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপকারভোগীগণ উপস্থিত ছিলেন।অনুষ্ঠানে ১৯ জন  শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি ১২,০০০/- টাকা করে প্রদান করা হয়। ১জন ভিক্ষুক কে ১ টি ব্যাটারী চালিত ভ্যান ও ১টি বকনা বাছুর, ১ টি ভ্যাড়া প্রদান করা হয়, যাতে করে জৈনক ব্যাক্তি আর যেনো ভিক্ষা না করেন।

এছাড়াও ৫ জন  প্রতিবন্ধীদের ১২,০০০/- করে মোট ৩ লাখ টাকা প্রদান করা হয়েছে।জানাগেছে, শাপলা গ্রাম উন্নয়ন সংস্থা দীর্ঘ দিন থেকে দেশের অবহেলিত মানুষদের খাবার, শিক্ষা, চিকিৎসা, বাসস্থান, সহ বিভিন্ন ভাবে সাহায্য করে আসছে।