ব্লাড ফর কুমিল্লা সদস্যদের ফুলেল শুভেচ্ছায় আলী আহম্মেদ মিয়াজী

প্রকাশিত: ৯:৪৯ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০২১, 406 জন দেখেছেন

আলিফ মাহমুদ কায়সার কুমিল্লা প্রতিনিধি :

বেশি বেশি মাছ চাষ করি বেকারত্ব দূরকরি এ প্রতিপাদ্যে কুমিল্লা জেলা মৎস অধিদপ্তর থেকে দ্বিতীয় বারের মত শ্রেষ্ঠ মৎস উৎপাদক-২০২১ এর পুরস্কার অর্জন করায় হাজী আলী আহম্মেদ মিয়াজি কে সম্মাননা স্মারক ও ফুল দিয়ে বরন করে নেয় বাংলাদেশের অন্যতম স্বেচ্ছায় রক্ত দান ও সামাজিক সংগঠন ব্লাড ফর কুমিল্লার সদস্যবৃন্দ।

 

সোমবার ৪ (সেপ্টেম্বর) সকালে হাজী আলী আহাম্মদ মিয়াজির নিজ অফিস হিমালয় ফিসারিজে ওই সংবর্ধনা দেওয়া হয়। ব্লাড ফর কুমিল্লা আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্লাড ফর কুমিল্লার প্রতিষ্ঠাতা ও প্রধান সমন্বয়ক এস এম রাসেল, সহঃ প্রতিষ্ঠাতা ও সমন্বয়ক নবীর হোসাইন,সমন্বয়ক কমিটির সদস্য আল মাহাদী হাসান, দাউদকান্দি উপজেলা আহ্বায়ক হাসান জাকারিয়া শামিম, যুগ্ম আহবায়ক শামিম হাসান,আব্দুল্লাহ আল মুন্না,রাসেল আহাম্মদ, ইয়াসিন মালিক,সদস্য জুয়েল বেপারী, আরিয়ান মেঘ,আজিজ ফয়সাল ও আশিক খান ইমন।

 

এ সময় হাজী আলী আহাম্মদ মিয়াজি তরুনদের উদ্দেশ্যে দিক নির্দেশনামুলক বক্তব্য দেন এবং তরুনদের সামাজিক, অর্থনৈতিক কাজে এগিয়ে আসার জন্য পরামর্শ দেন। এদিকে সরাসরি প্রায় ৪০০ এর বেশি মানুষের বেকারত্ব দূরীকরন ও সামাজিক, অর্থনৈতিক, সাংস্কৃতিক কর্মকান্ডে ওতোপ্রতোভাবে জড়িত থেকে আলী আহাম্মদ মিয়াজি অসামান্য অবদান রাখায় সকলে তার ভূয়সী প্রশংসা করেন।