কুড়িগ্রামে স্কাউটস এর পক্ষ থেকে মাস্ক বিতরণ

প্রকাশিত: ৮:২১ পূর্বাহ্ণ, জুন ২৭, ২০২১, 575 জন দেখেছেন

রাশেদ স্টাফ রিপোর্টার কুড়িগ্রাম

কুড়িগ্রামে জেলা স্কাউটস এর আয়োজনে কুড়িগ্রাম শহরের বিভিন্ন মোড়ে মাস্ক বিতরণ ও করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা মূলক ক্যাম্পেইন আজ সকাল ১০ ঘটিকায় অনুষ্ঠিত হয়।

উক্ত জনসচেতনতা মূলক ক্যাম্পেইন ও মাস্ক বিতরণের উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ সুজাউদ্দৌলা, জেলা শিক্ষা অফিসার ও জেলা স্কাউটস কমিশনার শামছুল আলম, কুড়িগ্রাম জেলা স্কাউটস এর সম্পাদক মোশারফ হোসেন ফারুক , কুড়িগ্রাম সরকারি কলেজের উপধ্যাক্ষ নাসির উদ্দিন,কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি আহসান হাবিব নিলু,বাংলাদেশ স্কাউটস কুড়িগ্রাম ও লালমনিরহাটের সহকারী পরিচালক পূরুবী সরকার শম্পা সহ স্কাউট লিডার ও রোভারগণ।

এই বিষয়ে কুড়িগ্রাম জেলা স্কাউটস এর সম্পাদক মোশারফ হোসেন ফারুক বলেন কুড়িগ্রামে করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি বৃদ্ধি পেয়েছে, এখন সবার আগে দরকার সচেতনতা তাই আসুন আমরা সকলে মিলে মাস্ক পরি, সুস্থ থাকি। মাস্ক পড়তে জনসচেতন করার জন্য এই কার্যক্রম।

বাংলাদেশ স্কাউটস কুড়িগ্রাম ও লালমনিরহাটের সহকারী পরিচালক পূরুবী সরকার শম্পা বলেন বাংলাদেশ স্কাউটস জাতির যে কোন ক্লান্তিলগ্নে দেশ ও জাতির উন্নয়নের জন্য কাজ করে তারই ধারাবাহিকতায় আজ মাস্ক বিতরণ ও জনসচেতনতা সৃষ্টির জন্য কুড়িগ্রাম জেলা স্কাউটস এর এই আয়োজন সফল ভাবে সমাপ্ত হল।