রাজারহাটে দোকানের ছাদ কেটে দুর্ধষ চুরি

প্রকাশিত: ২:০৬ অপরাহ্ণ, জুন ১৫, ২০২১, 419 জন দেখেছেন

মোস্তফা কামাল, রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি:

কুড়িগ্রামের রাজারহাটে দোকানের ছাদ কেটে বিশমিল্লা ষ্টোরে দুর্ধষ চুরির ঘটনা ঘটেছে।
শনিবার দিবাগত রাত আনুমানিক আড়াইটার দিকে উপজেলার সোনালী ব্যাংক চত্তর এলাকায় বাজারের মুদি ব্যবসায়ী রেজাউল করিম মিয়ার দোকানে এ ঘটনা ঘটে। এতে ওই ব্যবসায়ী দুঃখ প্রকাশ করে বলেন রাজারহাট বাজারের প্রাণকেন্দ্র সোনালী ব্যাংক চত্তর,এখানে সব সময় বাজার বনিক সমিতির পাহাড়াদার ও টহলরত পুলিশ সদস্য থাকেন এর পরে আমার দোকানে চুরির ঘটনা মেনে নিতে পারছি না।
বাজার সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় রাজার হাট বাজারে নৈশপ্রহরী পাহারা দিচ্ছিলেন। ঘটনার সময় রাত আনুমানিক আড়াইটার দিকে বাজারের ব্যবসায়ী রেজাউল করিম মিয়ার দোকানে হঠাৎ বিকট শব্দ শুনতে পেয়ে এগিয়ে যায় তারা। পরে খোঁজাখুঁজির একপর্যায়ে তারা বুঝতে পায় ওই ব্যবসায়ীর দোকানের চালের টিন কেটে ভিতরে মানুষ প্রবেশ করেছে। খবর পেয়ে দোকান মালিক বাজারে এসে ঘর খুলে দেখতে পায় তার দোকানের টাকা পয়শা চুরি হয়েছে।এতে দুই থেকে আরাই লক্ষ টাকা চুরি হয়েছে বলে তিনি জানান। পরে তিনি বাজার কর্তৃপক্ষকে ঘটনাটি অবগত করেন।
এ বিষয়ে দোকান মালিক রেজাউল মিয়া জানান, ‘ প্রতিদিনের ন্যায় লোকডাউনের কারণে শনিবার নয়দশটার সময় দোকান বন্ধ করে বাড়ি যাই। পরে রাত আড়াইটার দিকে বাজারের নৈশপ্রহরী আমাকে খবর দিলে বাজারে গিয়ে দোকান খুলে দেখি আমার দোকান চুরি হয়ে গেছে।
এব্যাপারে সোনালী ব্যাংক চত্তর এলাকার ব্যাপারী মার্কেটের পক্ষে তৌহিদুর রহমন বলেন,রাজারহাট বাজারের প্রাণকেন্দ্র সোনালি ব্যাংক এলাকা, এখানে সব সময় পাহারাদার ও পেট্রোল পুলিশ রাতের বেলা টহলরত অবস্থায় থাকে,তার পরেও এধরনের চুরির ঘটনা আমরা মেনে নিতে পারি না। ঘটনার সত্যতা যাচাই করে আইনুনাগ ব্যবস্থা নেয়া হবে’।