নবীনগরে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিব শতবর্ষ উদযাপন

প্রকাশিত: ৫:৪৭ অপরাহ্ণ, মার্চ ৩০, ২০২১, 434 জন দেখেছেন

মোঃ সাদ্দাম হোসাইন,নবীনগর(ব্রাহ্মনবাড়ীয়া) প্রতিনিধিঃ

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার মানিকনগর বাজারে ২৬/০৩/২০২১ইং শুক্রবার আওয়ামী লীগ কার্যালয়ে আওয়ামী লীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের উদ্যোগে স্বাধীনতার স্থপতি বাঙালি জাতির জনক শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ ও মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত আলোচনা সভায় বক্তারা স্বাধীনতার ইতিহাস ঐতিহ্য এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান ও বর্তমান আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের চিত্র তুলে ধরেন।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন হাজী মোঃ জাহাঙ্গীর আলম সভাপতি ১৬ নং শ্যামগ্রাম ইউনিয়ন পরিষদ
প্রধান অতিথি হিসেবে আসন গ্রহণ করেন বীর মুক্তিযোদ্ধা জনাব আব্দুল হালিম মেম্বার সদস্য নবীনগর উপজেলা আওয়ামীলীগ, বিশেষ অতিথির আসন গ্রহণ করেন মোঃ কবির হোসেন সাংগঠনিক সম্পাদক ১৬ নং শ্যামগ্রাম ইউনিয়ন পরিষদ মোঃ ইসমাইল হোসেন সহ-সভাপতি শ্যামগ্রাম ইউনিয়ন, মোঃ মেহেদী হাসান জালাল সাধারণ সম্পাদক ২নং ওয়ার্ড আওয়ামী লীগ, মোছাম্মত ফাতেমা বেগম সাবেক মহিলা মেম্বার ও সভাপতি শ্যামগ্রাম ইউনিয়ন মহিলা আওয়ামী লীগ, বাবুল কুমার নাগ সভাপতি ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ মোঃ নাসির উদ্দিন নজু সাধারণ সম্পাদক ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ, উত্তম কুমার আওয়ামী লীগ নেতা, মোহাম্মদ ফুলমিয়া যুবলীগ নেতা, মোহাম্মদ নূরে আলম সাবেক ছাত্রলীগ নেতা ও সাবেক সভাপতি শ্যামগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগ, মোঃ জিল্লুর রহমান আওয়ামী লীগ নেতা, বিষ্ণু কুমার দেব আওয়ামী লীগ নেতা, স্বপন কুমার দাস, মোঃ শরিফুল ইসলাম শরিফ নাসিরাবাদ আওয়ামী লীগ নেতা এছাড়াও আওয়ামী লীগ যুবলীগ ও ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা শেষে মিলাদ মাহফিলের আয়োজন করা হয় মিলাদ মাহফিল পরিচালনা করেন মাওলানা মোঃ বোরহান উদ্দিন । মিলাদ মাহফিলে স্বাধীনতার স্থপতি শেখ মুজিবসহ জাতীয় চার নেতা ও ৩০লক্ষ শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দেশ ও জাতীর কল্যানে দোয়া করা হয়।