চান্দিনার পৌর ছাত্রলীগের কমিটি গঠনঃ সভাপতি ইকবাল : সাধারন সম্পাদক নোবেল

প্রকাশিত: ৫:৩৭ অপরাহ্ণ, মার্চ ২৩, ২০২১, 383 জন দেখেছেন

আলিফ মাহমুদ কায়সার কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লা জেলার চান্দিনা উপজেলা পৌরসভা ছাত্রলীগের কমিটি গঠিত হয়েছে।

১৭ মার্চ বুধবার কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি আবু কাউছার অনিক এবং সাধারণ সম্পাদক গাজী বোরহান ইদ্দিন ভুইয়ার স্বাক্ষরিত কমিটি ঘোষণা করা হয়।
এতে মেধাবী ছাত্রনেতা ইকবাল হোসেনকে সভাপতি এবং মাকসুদুল হাসান নোবেল কে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করা হয়।
স্বাক্ষরিত নতুন কমিটিতে সহ-সভাপতি: তানভীর হোসেন, শেখ সজিব। যুগ্ম সাধারণ সম্পাদক: মেহেদী হাসান সাগর,কাজী ইমদাদুল হক জয়,সৈয়দা মোঃ নাজিম হাসান,তানভীর মাহমুদ।সাংগঠনিক সম্পাদক: প্রদীপ আচার্য্য নীরব,রাকিব খন্দকার,আশিকুর ররহমান,রাকিবুল ইসলাম রাব্বি কে এক (০১) বৎসরের জন্য আংশিক কমিটির অন্তর্ভুক্ত করা হয়।
কমিটি ঘোষনার আগে সকলের উদ্দেশ্যে
চান্দিনা উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী ইয়াছিন নব গঠিত কমিটির সবাইকে অভিনন্দন জানান। সেক্ষেত্রে পৌর ছাত্রলীগকে মাদকমুক্ত রেখে তাদের কার্যক্রম সকলের প্রশংসা বয়ে আনবে বলে এই কামনা করেন।

এদিকে সাধারন সম্পাদক কাউছার আলম আপন বঙ্গবন্ধুর আদর্শে গড়া ছাত্রলীগ পৌর শাখার সকলকে অভিনন্দন জানান। আশা করি উক্ত কমিটি বঙ্গবন্ধুর আদর্শকে ধারন করে চলবে।

এদিকে পৌর ছাত্রলীগের নব গঠিত কমিটির সকলকে অভিনন্দন জানিয়েছে চান্দিনা আসনের সাংসদ অধ্যাপক মোঃ আলী আশরাফ এবং চান্দিনা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুনতাকীম আশরাফ টিটু, পৌরসভার মেয়র শওকত হোসেন ভুইয়াসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এ ব্যাপরে সভাপতির দায়িত্বে পাওয়া নিয়ে ইকবাল হোসেন জানান- সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মশতবার্ষিকীতে সভাপতি পদে আমি এমন উপহার পাবো সত্যিই প্রশংসনীয়।
ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান চান্দিনা উপজেলার অভিভাবক অধ্যাপক মোঃ আলী আশরাফ এমপি মহোদয় ও চান্দিনার আগামী ভবিষ্যৎ কান্ডারী মুনতাকীম আশরাফ টিটুর প্রতি। এছাড়াও ধন্যবাদ জানান কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি আবু কাউছার অনিকের প্রতি এমন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার জন্য চান্দিনা পৌরসভা ছাত্রলীগের কমিটি গঠনে।
ইকবাল হোসেনকে নিয়ে ফেইজবুক পোস্ট দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন অনেকও। এর মধ্যে কেউ লিখেছেন ডিকশনারীতে খুঁজতে হয়, কারণ বিশেষনে বিশেষিত করার মতো শব্দচয়ন থাকতে হয়। এ যেমন সদ্য ঘোষিত চান্দিনা পৌরসভা ছাত্রলীগের সভাপতি স্নেহের ছোটভাই
ইকবাল হোসেন সম্পর্কে যদি বলতে চাই
সাবেক সহ-সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, চান্দিনা উপজেলা শাখা,সাবেক সিনিয়র সহ-সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ,চান্দিনা পৌরসভা শাখা,
সাবেক সদস্য, বাংলাদেশ ছাত্রলীগ, চান্দিনা উপজেলা শাখা, সাবেক সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, চান্দিনা পৌরসভা শাখা,
সাবেক আহ্বায়ক সদস্য, বাংলাদেশ ছাত্রলীগ, চান্দিনা পৌরসভা শাখা।
আমার দেখা এতগুলো পোস্টে দায়িত্ব পালন করে ছাত্রলীগের পৌরসভার সভাপতি হওয়া এক নতুন দৃষ্টান্ত। রাজপথ আর ছাত্রলীগে তার যে শ্রম জেলা কমিটির গুরুত্বপূর্ণ পোস্টে আসাও সময়ের ব্যাপার।
নতুন কমিটির সকলের প্রতি মুজিবীয় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে নেতৃবৃন্দরা জানান-তোমাদের নেতৃত্বে চান্দিনা উপজেলা ছাত্রলীগ ও চান্দিনা পৌরসভা ছাত্রলীগ সুসংগঠিত ও সাংগঠনিকভাবে রোল মডেল হিসেবে নিজেদের যোগ্যতার প্রমাণ দিবে বলে আশা করেন।