ব্যারিস্টার মওদুদ আহমদের মৃত্যুতে মুক্তিযুদ্ধের প্রজন্ম দল কুমিল্লা (উঃ) জেলার শোক

প্রকাশিত: ৬:৩৬ অপরাহ্ণ, মার্চ ১৬, ২০২১, 361 জন দেখেছেন

নুর মোহাম্মদ মোল্লা।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ব্যারিস্টার মওদুদ আহমদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্ম দল কুমিল্লা (উঃ) জেলা শাখার সভাপতি মোঃ ওমর ফারুক মিয়াজী ও সাধারণ সম্পাদক ডাঃ মোঃ আবু ইউসুফ । এক বিবৃতিতে তারা বলেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ ছিলেন বাংলাদেশের একজন প্রথিতযশা রাজনীতিবিদ। সেইসাথে বাংলাদেশের একজন প্রবীণ আইনজ্ঞ ছিলেন তিনি। তার মৃত্যুতে বাংলাদেশের রাজনীতিতে বিশেষ করে জাতীয়তাবাদী রাজনীতিতে এক বিশাল শূন্যতা তৈরি হলো। আর বিচারালয় হারালো একজন বিজ্ঞ আইনজীবীকে। কুমিল্লা (উঃ) জেলা মুক্তিযুদ্ধের প্রজন্ম দলের নেতারা তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করেন। সে সাথে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এর আগে মঙ্গলবার (১৬ মার্চ) বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬টায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এ প্রবীণ রাজনীতিক। তার বয়স হয়েছিল ৮১ বছর।

এদিকে, ৯ মার্চ বিকেলে আশঙ্কাজনক অবস্থায় মওদুদ আহমদকে মাউন্ট এলিজাবেথ হাসপাতালের আইসিইউতে নেওয়ার পর অবস্থার কিছুটা উন্নতি হয়। তখনও তার অবস্থা সংকটাপন্ন ছিল।