স্বেচ্ছাসেবী সংগঠন আলোর বাহনের ৪১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন

প্রকাশিত: ৯:০৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২১, 384 জন দেখেছেন

মোঃ সিরাজুল ইসলাম সুপ্ত,

হোমনা (কুমিল্লা) প্রতিনিধি।

কুমিল্লা জেলার তিতাস-হোমনা উপজেলায় সমন্বয় গঠিত স্বেচ্ছাসেবী সংগঠন আলোর বাহন এর আগামী ১ বছরের জন্য ৪১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) তিতাস উপজেলার গাজীপুরে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে মোঃ সিরাজুল ইসলাম সুপ্তকে সভাপতি ও মোঃ মনিরুল ইসলামকে সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা করা হয়। সংগঠনের প্রতিষ্ঠাতা নাজিরুল ইসলাম মামুন এ কমিটির অনুমোদন প্রদান করেন।

কমিটির অন্য সদস্যরা হলো- সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন, দপ্তর সম্পাদক এবাদুল ইসলাম মিলন, অর্থ সম্পাদক শান্তা ভুঁইয়া, সমাজসেবা সম্পাদক মোঃ নাজমুল সরকার, প্রচার সম্পাদক সঞ্জয় চন্দ্র দাস, সাংস্কৃতিক সম্পাদক শামিম আহাম্মেদ অয়ন।

কমিটিতে স্থান পাওয়া সদস্যরা হলো- মোঃ আল আমিন সওদাগর, নাদিয়া রহমান, মোঃ ইব্রাহিম, মোক্তার হোসেন, সাইদুল ইসলাম, মোঃ ইব্রাহিম, মোঃ আরিফ, মোঃ মেহেদি হাসান, ঝুমা আক্তার, ফারজানা আক্তার, মোঃ সুলতান, সাইদ আহাম্মেদ জোভান,

শাহ পরান সানি, মেহেদি হাসান, সাইফুল ইসলাম, সাগর আহাম্মেদ, আল ফয়সাল, মোঃ রাকিব, আমির হামজা, জনি মাহামুদ, জাকিয়া সুলতানা, খালেদ আহাম্মেদ সানজিদ, মোঃ সায়েম, মোঃ নাঈম, মোঃ ফরহাদ খান, তোফায়েল আহাম্মেদ, আবুল কালাম আজাদ, শিহাব উদ্দিন হৃদয়, টিটু ইসলাম, সাব্বির হোসেন সাজ্জাদ, সাইদুল ইসলাম মিঠু, আল-আমিন, মোঃ ইব্রাহিম প্রমুখ।

“এসো মানবতার টানে, মানুষের পাশে” স্লোগানকে সামনে রেখে স্বেচ্ছাসেবী সংগঠন আলোর বাহন ২০২০ সালের ২৩ ফেব্রুয়ারি প্রতিষ্ঠার পর থেকে তিতাস ও হোমনার বিভিন্ন মাদ্রাসা, এতিমখানা বিশেষ করে অসহায় এতিম ছাত্রদেরকে নিয়ে কাজ করে আসছে। সেই সাথে সংগঠনটি সামাজিক অবক্ষয় রোধে বিভিন্ন সামাজিক ও জাতীয় কর্মসূচি গ্রহণের পর বাস্তবায়ন করে যাচ্ছে।