ভালুকিয়া হারুফকির পাড়া আন্ত:ফুটবল টুর্নামেন্ট-২০২১ ফাইনাল খেলা অনুষ্টিত।

প্রকাশিত: ৬:৩৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২১, 408 জন দেখেছেন

মোঃ সেলিম উদ্দিন ( কক্সবাজার)

কক্সবাজার জেলার উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের ভালুকিয়া হারুফকির পাড়া আন্ত: ফুটবল টুর্নামেন্ট-২০২১ এর ফাইনাল খেলা অনুষ্টিত হয়েছে।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) বিকেল ৪:০০ টার সময় হারুফকির পাড়া খেলার মাঠে জাতীয় সংগীতের মধ্য দিয়ে আজকের ফাইনাল খেলা অনুষ্টিত হয়।

অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ২নং রত্নাপালং ইউনিয়নের সম্বাব‍্য চেয়ারম্যান পদপ্রার্থী দিদারুল আলম (দিদার), ২নং রত্নাপালং ইউনিয়নের ৪,৫,৬ নং ওয়ার্ডের সম্বাব‍্য মহিলা মেম্বার পদপ্রার্থী আয়েশা আক্তার, ৪ নং ওয়ার্ডের বারবার প্রতিদন্ধী মেম্বার পদপ্রার্থী আমিন উল্লাহ জুবাইর (মাজু), ভালুকিয়ার ক্রীড়া প্রেমী ব্যক্তিত্ব আলহাজ্ব আবুল কাশেম।

এই সময় আরও উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক বিশ্ব মানচিত্রের, কক্সবাজার রিপোর্টার ও উপজেলা প্রেস ক্লাব এর সদস্য সাংবাদিক মোহাম্মদ সেলিম উদ্দিন, সাংবাদিক, ডাঃ নুরুল ইসলাম, জাহাঙ্গীর আলম, মোঃ মোজাম্মেল, আবু সিদ্দিক, আব্দুল আলম, আব্দুল আলম (মাজু), মৌঃ হাফেজ আজিজ উল্লাহসহ আরও অনেকে।

ভালুকিয়া হারুফকির পাড়া আন্ত: ফুটবল টুর্নামেন্ট পরিচালনা কমিটির পক্ষ থেকে উপস্থিত ছিলেন ও খেলায় রেফারির দায়িত্ব পালন করেন কক্সবাজার বায়তুশ শরফ জব্বারিয়া একাডেমির সিনিয়র শিক্ষক মাষ্টার ছৈয়দ নুর ও ভালুকিয়া কিডস হ‍্যাভেন কিন্ডার গার্ডেনের প্রধান শিক্ষক মাষ্টার মোজাম্মেল হক।

এই সময় খেলার আয়োজকরা ও অথিতিরা বলেন আমরা সবসময় আপনাদের সাথে আছি এবং থাকবো। আজকে যে রকম খেলা ২ দলেরই খেলোয়াড়েরা উপহার দিলেন সেই রকম করে আগামীতে ও যেন কোথাও খেলায় অংশ গ্রহন করে ভাল খেলা উপহার দিতে পারে সেই সফলতা কামনা করেন।

এসময় তারা আরও বলেন বর্তমান সময়ের অধিকাংশ মানুষই বা যুবকেরাই মাদকে আসক্ত হয়ে পড়েছে সেই সময়ে তাদের মত যুবকেরা খেলার মত একটা পরিবেশকে আকড়ে ধরে আছে সেটার জন্য তাদের মঙ্গল কামনা করেন। সেই সাথে খেলার আয়োজক দেরকে সাধুবাদ জানান অথিতিরা।