রৌমারীতে ট্রাক্টরের চাপায় পরে নিহত-১ আহত -১

প্রকাশিত: ৩:৫৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৩, ২০২১, 502 জন দেখেছেন

রৌমারী প্রতিনিধি:

কুড়িগ্রাম রৌমারীতে বালু বোঝাই অবৈধ ট্রাক্টরের চাপায় নুরহাজান (৩৮) নামের এক মহিলা নিহত হয়েছেন।
এ ছাড়াও মজিবুর রহমান (৪০) নামের এক যুবক আহত হয়েছেন। গুরুতর আহত ওই যুবককে রংপুর মেডিকেলে স্থানান্তর করা হয়েছে। রোববার দুপুর ২টার দিকে উপজেলার বন্দবেড় ইউনিয়নের খঞ্জনমারা গ্রামের গণি মোল্লা মাদ্রাসার নিকটে এ ঘটনা ঘটে।

নিহত নুরজাহান উপজেলার বন্দবেড় ইউনিয়নের ফলুয়ারচর গ্রামের নুরুল ইসলামের মেয়ে। অন্যদিকে আহত মজিবুর রহমান একই এলাকার শুকুর মাহমুদের ছেলে।

প্রত্যক্ষদর্শিরা জানান, দুপুরে মোটরসাইকেল যোগে বন্দবেড় ইউনিয়ন পরিষদ থেকে উপজেলা সদরের দিকে যাচ্ছিল নুরজাহান ও মজিবুর রহমান। মোটরসাইকেলটি উপজেলার খঞ্জনমারার গণি মোল্লা মাদ্রাসা সামনে পৌছালে বিপরীত দিক থেকে আসা বালু বোঝাই একটি অবৈধ ট্রাক্টর মোটর সাইকেলটিকে ধাক্কা দেয়। পরে মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে ওই বালু বোঝাই ট্রাক্টরের চাকায় পিষ্ট হন নুরজাহান। এসময় গুরুতর আহত হন মজিবুর রহমান নামের এক যুবক। পরে তাদেরকে উদ্ধার করে রৌমারী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিলে চিকিৎসক ওই নারীকে মৃত ঘোষণা করেন এবং গুরুতর আহত ওই যুবককে রংপুর মেডিকেল হাসপাতালে স্থানান্তর করা করেন। এ সময় ঘাতক ট্রাক্টর চালক পালিয়ে যায়।

রৌমারী হাসপাতালের আবাসিক চিকিৎসক মুক্তারুল ইসলাম সেলিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অতিরিক্ত রক্তক্ষরণে ওই নারীর মৃত্যু হয়েছে।আহত মজিবরের অবস্থার অবনতি হওয়ায় তাকে রংপুর মেডিকেলে স্থানান্তর করা হয়েছে।

রৌমারী থানার (ওসি) মোন্তাছের বিল্লাহ জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।