তানোরে সাংবাদিকদের সঙ্গে মত বিনিময় করেন মেয়র প্রার্থী ইমরুল হক

প্রকাশিত: ৫:৩৪ পূর্বাহ্ণ, জানুয়ারি ২০, ২০২১, 547 জন দেখেছেন

সুজন রাজশাহী প্রতিনিধি:

রাজশাহীর তানোর পৌর নির্বাচন উপলক্ষে তানোর প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় ও সৌজন্য সাক্ষাৎ করেন আসন্ন তানোর পৌর নির্বাচনে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী তানোর পৌর আওয়ামী লীগের সভাপতি এবং কাউন্সিলর ও প্যানেল মেয়র জনাব মোঃ ইমরুল হক।
এসময় তানোর পৌর আ”লীগের মনোনীত প্রার্থী ইমরুল হক সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন সাংবাদিক হচ্ছে জাতির বিবেক দেশ ও জনগণের পক্ষ থেকে সত্য বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করার অনুরোধ করেন। তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা তানোর পৌর এলাকার উন্নয়নে স্বার্থে ৫০০ শতকটি টাকা বরাদ্দ দেয়ার প্রতিশ্রুতি দিয়ে আমাকে তানোরের মাটিতে পাঠিয়েছেন।সোমবার দুপুরে হরিদেবপুর ইমরুলের নিজ বাসভবনে মতবিনিময করেন।
এসময় উপস্থিত ছিলেন তানোর উপজেলা আ’ লীগের সাংগঠনিক সম্পাদক রাকিবুল হাসান পাপুল সরকার, তালন্দ ইউনিয়ন আ’ লীগ সাধারণ সম্পাদক রবিউল ইসলাম।
তানোর পৌর আ’ লীগ নেতা আরিফুজ্জামান বাচ্চু মোল্লা, তানোর পৌর যুবলীগ সভাপতি রাজিব সরকার হিরো, তানোর পৌর যুবলীগ সাধারণ সম্পাদক ওহাব সরদার, তানোর উপজেলা ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক মৃদুল কুমার।
তানোর প্রেস ক্লাবের সভাপতি সাইদ সাজু, সহ- সভাপতি আশরাফুল ইসলাম রন্জু, আশরাফুল আলম, মামুনুর রশিদ মামুন, মনিরুজ্জামান মনি, যুগ্ন সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন।সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক ওবায়দুর রহমান সুজন, ক্যাশিয়ার সোহেল রানা, সহকারী ক্যাশিয়ার জাকির হোসেন টুটুল, যুগ্ন প্রচার সম্পাদক সোহানুল হক পারভেজ প্রমুখ।