উখিয়ায় মোটরসাইকেল দূর্ঘটনার আহত মিশেল আর নেই

প্রকাশিত: ৫:৩১ পূর্বাহ্ণ, জানুয়ারি ২০, ২০২১, 386 জন দেখেছেন

আবদুর রহিম

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি :

কক্সবাজার-টেকনাফ সড়কে থামছে না মৃত্যুর মিছিল। সড়কে শৃঙ্খলা না থাকা ও বেপরোয়া গতিতে গাড়ি চালানোর ফলে একের পর এক হতাহতের ঘটনা ঘটছে যা সচেতন মহল কে বিস্মিত করে তুলেেছ। দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৫ জন আহতের মধ্যে গুরুতর আহত এক জনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) রাত পৌনে ৯টার দিকে উখিয়ার পালং গার্ডেন এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটে।

গুরুতর আহত রাজাপালং ইউনিয়নের তুতুরবিল গ্রামের জাফর আলমের ছেলে সাবেক ছাত্রলীগ নেত্রী তছলিমা আক্তার রোমানার ছোট ভাই এহসানুল হক মিসেল (২৩) কে চট্টগ্রাম মেডিলকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ২০ জানুয়ারি রাত ২:৩০ টার দিকে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

বিষয়টি নিশ্চিত করেছেন তছলিমা আক্তার রোমানা।

দুর্ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দুটি মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ৫জন গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অবস্থা আশংকাজনক দেখে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। পরে মিশেলের অবস্থার খারাপের দিকে গেলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মৃত্যু বরণ করেন।

উল্লেখ্য, গত ৫ ডিসেম্বর কক্সবাজার-টেকনাফ সড়কের উখিয়ার বালুখালী কাস্টমস এলাকায় মর্মান্তিক মোটরসাইকেল দুর্ঘটনায় ঘিলাতলী পাড়ার মো: ইব্রাহীম নিহত হন।

গত ৪ জানুয়ারি সকাল ১০টায় কক্সবাজার-টেকনাফ সড়কের উখিয়ার পালংখালী এলাকায় কক্সবাজার থেকে টেকনাফমুখী ট্রাকের সঙ্গে হোয়াইক্যং থেকে উখিয়ার কুতুপালংগামী এক মোটরসাইকেলের ধাক্কায় মোটরসাইকেল আরোহী র‌্যাব- ১৫ এর সদস্য লেন্সনায়ক তরিকুল ইসলাম নিহত হন।

গত ১২ জানুয়ারি সকালে কক্সবাজার-টেকনাফ সড়কের উখিয়ার কাস্টমস টিভি টাওয়ার এলাকায় টেকনাফমুখী সেন্টমার্টিন পরিবহনের সাথে টমটমের (ইজিবাইক) মুখোমুখি সংঘর্ষে উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের জাফর আহমেদ (৩২) ও নাইক্ষ্যংছড়ির উপজেলার ঘুমধুম ইউনিয়নের মনির আহমদ (৩০) নিহত হন।