স্বচ্ছতার সাথে শেষ হলো এন.এস.আমিন রেসিডেন্সিয়াল স্কুল উলিপুরের ২০২১ শিক্ষাবর্ষে শিক্ষার্থী ভর্তির লটারি

প্রকাশিত: ৭:২৭ অপরাহ্ণ, জানুয়ারি ১৫, ২০২১, 475 জন দেখেছেন

রাশেদ, স্টাফ রিপোর্টার, কুড়িগ্রামঃ

কুড়িগ্রাম জেলার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান এন.এস.আমিন রেসিডেন্সিয়াল স্কুল উলিপুরের ২০২১ শিক্ষাবর্ষে মাননীয় প্রধানমন্ত্রীর নিদের্শনা মোতাবেক শূন্য আসনে নতুন শিক্ষার্থী ভর্তির লক্ষ্যে স্বচ্ছভাবে ফেসবুক লাইভের মাধ্যমে উক্ত ভর্তি লটারি কার্যক্রম সমাপ্ত করে প্রতিষ্ঠান কর্তৃপক্ষ।

লটারি কার্যক্রমে লটারি পর্যবেক্ষন কমিটির সভাপতি শামীম আখতার আমীনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের প্রধান উপদেষ্টা আলহাজ্ব মজিবর রহমান, সহ সভাপতি যতীন্দ্র নাথ বর্মন, সদস্য সচিব বাদশা আলম,মনিবুর রহমান,পুষ্পজিৎ চন্দ্র বর্মন, সাইফুল ইসলাম আমিন,অভিভাবক প্রতিনিধি ও প্রতিষ্ঠানের প্রশাসনিক কর্মকর্তা বৃন্দ।

উক্ত প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক, লটারি পর্যবেক্ষন ও তদারকি কমিটির সভাপতি শামীম আখতার আমীন বলেন উক্ত প্রতিষ্ঠান প্রতি বছর ভর্তি পরীক্ষার মাধ্যমে শূন্য আসনে নতুন শিক্ষার্থী নিলেও এবারে মাননীয় শিক্ষামন্ত্রীর নিদের্শনায় এই লটারি কার্যক্রম সঠিকভাবে সম্পন্ন করা হলো।

তিনি আরো বলেন করোনা ভাইরাস মহামারি কারনে সম্মানিত অভিভাবকগণ বাসায় বসে থেকে যেনো এই লটারি কার্যক্রমটি উপভোগ করতে পরে সেই কারনে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সরাসরি প্রচার করা হয়েছে। আপনাদের সহযোগিতায় এই প্রতিষ্ঠান একদিন দেশ সেরা প্রতিষ্ঠান হিসেবে গড়ে উঠবে।

প্রধান শিক্ষক ফরিদা ইয়াছমিন উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন আপনাদের সহযোগিতায় এগিয়ে যাবে কুড়িগ্রাম জেলার এই স্বনামধন্য প্রতিষ্ঠানটি ।