জমকালো আয়োজনে চান্দিনার রসুলপুরে R L G মিনিবার ফুটবল ফাইনাল অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:২৫ অপরাহ্ণ, জানুয়ারি ১, ২০২১, 451 জন দেখেছেন

আলিফ মাহমুদ কায়সার
কুমিল্লা প্রতিনিধি ঃ
বঙ্গবন্ধু জম্মশত বার্ষিকী উপলক্ষে ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল এরই নাম ফুটবল এই প্রতিপাদ্যে জমকালো আয়োজনে রসুলপুর R L G মিনিবার ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
৩০ ডিসেম্বর বুধবার বিকেলে চান্দিনার রসুলপুর উচ্চ বিদ্যালয় মাঠে হাজারো দর্শকের সমাগমে উক্ত ফাইনাল খেলাটি অনু্ষ্ঠিত হয়।
RLG স্পোটিং ক্লাব কর্তৃক আয়োজিত খেলায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোল্লাই নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহাবউদ্দিন মাস্টার,মাইজখার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জামাল উদ্দিন, মাইজখার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জসিম উদ্দিন।
৩২ টিম অংশগ্রহনের মধ্যকার প্রতিযোগিতায় ফাইনাল খেলার টিকেট অর্জন করে দোল্লাই নবাবপুর শাহজালাল শাকা একাদশ বনাম রসুলপুর বেস্ট টুয়েন্টি টুয়েন্টি একাদশ।
বাংলাদেশ ফুটবল ফেডারেশন থেকে আগত
রুহেল বাবু ও সহযোগী বোরহান উদ্দিন ও লোকমান হোসেনের ম্যাচ রেফারীর পরিচালনায় রসুলপুর বেস্ট টুয়েন্টি টুয়েন্টি একাদশ দোল্লাই নবাবপুর শাহজালাল শাকা একাদশকে ১-০ গোলে পরাজিত করে কাঙ্খিত চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করে।
উক্ত খেলায় ফারুক আহমেদ ম্যান অব দ্যা ম্যাচ ট্রফি অর্জন করে।
খেলায় আবদুর রহমান ও দেলোয়ার হোসেন এর চমৎকার ধারাভাষ্যকায় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন কাজী আবদুল বারেক প্রধান,,যুবলীগ নেতা জয়নাল আবেদীন, সুমন মাস্টার,ডাক্তার দেলোয়ার হোসেন, যুবলীগ নেতা শরিফ শাহ, হাসিব বাবুল, মিজানুর রহমান,জাকির প্রধান,জালাল মেম্বার, নাইম ফারাবিসহ আয়োজক কমিটির নেতৃবৃন্দ প্রমুখ।
খেলায় মাইজখার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাইজখার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জসিম উদ্দিন সবাইকে ধন্যবাদ জানিয়ে জানান মাদক থেকে সর্বদা মুক্ত রাখতে এমন ক্রীড়ার আয়োজন।শুরু থেকে যারা কষ্ট করে এমন ফাইনাল উপহার দিয়েছেন তাদের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
খেলা শেষে অতিথিরা বিজয়ী ও বিজেতাদের মাঝে চ্যাম্পিয়ন ট্রফি ফ্রিজ ও রানার্স আপ
এল ই ডি টিভি হাতে তুলে দেন।