কিশোরগঞ্জে গণতন্ত্রের বিজয় দিবসে র‍্যালি ও আলোচনা অনুষ্ঠিত

প্রকাশিত: ১:৪৭ অপরাহ্ণ, ডিসেম্বর ৩০, ২০২০, 366 জন দেখেছেন

কিশোরগঞ্জ (নিলফামারী) প্রতিনিধিঃ

২০১৮ সালের ৩০ শে ডিসেম্বর নির্বাচন ও গণতান্ত্রিক প্রক্রিয়ার ধারাবাহিকতা রক্ষার্থে সংবিধান সমুন্নত রাখায় এই দিনটিকে গণতন্ত্রের বিজয় দিবস হিসেবে পালনের লক্ষ্যে, নীলফামারী কিশোরগঞ্জ উপজেলা আ’ লীগের আয়োজনে গণতন্ত্রের সাফল্যের দ্বিতীয় বছর পূর্তি উপলক্ষে এক অনাড়ম্বর পরিবেশে বিজয় দিবসে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । আজ বুধবার বিকেলে আ’লীগের অস্থায়ী কার্যালয় শফি মিয়া মর্ডান মার্কেট থেকে দলটির সহযোগী অঙ্গ সংগঠনের সর্বস্থরের নেতাকর্মীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে একটি সুসজ্জিত বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে এক আলোচনা সভায় মিলিত হয়।

এসময় বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগ সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক মশিয়ার রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাইনুল আরিফিন সপু, ছাত্রলীগের সাবেক সহ সভাপতি শহীদুল ইসলাম খোকন, স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি আসাদুজ্জামান চিলু,সহ সভাপতি রাশেদুল ইসলাম। জেলা মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক শিল্পী রানী রায়, ছাত্রলীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী শফি কামাল রিয়াদ ও আহসানুল হক চন্দন, সদর ইউপি চেয়ারম্যান আনিসুল ইসলাম আনিছ, নিতাই ইউপি চেয়ারম্যান ফারুকুজ্জামান ফারুক,বাহাগিলি ইউপি চেয়ারম্যান আতাউর রহমান শাহ্ দুলু।

উল্লেখ্য যে এ বিজয় দিবসে জাতীয় পার্টির দু’জন নেতা আ’লীগে যোগদান করেন, পুটিমারী ইউনিয়নের আলিয়ার রহমান চৌধুরী অপর জন গাড়াগ্রাম ইউনিয়নের জোনাব আলী।