শ্রদ্ধা ও ভালোবাসায় চান্দিনার জোয়াগে এমপি আলী আশরাফের ৭৪ তম জন্মদিন পালন

প্রকাশিত: ১১:১৩ পূর্বাহ্ণ, নভেম্বর ১৯, ২০২০, 471 জন দেখেছেন

আলিফ মাহমুদ কায়সার,কুমিল্লা প্রতিনিধিঃ

চান্দিনার জোয়াগ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবদুস ছালাম সওদাগর এর আয়োজনে কুমিল্লার -০৭ আসন চান্দিনার সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ এমপি’র ৭৪ তম জম্মদিন জমকালো ও উৎসবমূখর পরিবেশে পালিত হয়।
সেই সাথে কেক কাটা , দোয়া, মোনাজাত ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
১৭ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা লক্ষীপুর নতুন বাজার ছাত্রলীগ কার্য্যালয়ে শতশত কর্মী ও ভক্তদের ভালোবাসায় সিক্ত হন তিনি।
অনুষ্ঠানে জোয়াগ ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি আবদুল বাতেন খাঁন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন ১৩নং জোয়াগ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবদুস ছালাম সওদাগর।
বক্তব্যকালে ছালাম সওদাগর অধ্যাপক আলী আশরাফের বর্নাঢ্য রাজনৈতিক জীবনকাহিনী
ও সুস্থ, দীর্ঘায়ু জীবন ও সর্বাঙ্গীণ উজ্জ্বল ভবিষ্যত জীবন কামনা করে বলেন – আমার দেখা রাজনীতিবিদদের মধ্যে অধ্যাপক আলী আশরাফ এক অনবদ্য সৃষ্টিশীল মানুষ। একজন আল্লাহ ওলীর সুযোগ্য সন্তান মুন্সী পরিবারে জম্ম নেওয়া ধার্মিক আলী আশরাফ জনগনের মাঝে জীবন উৎসর্গ করে যাচ্ছেন প্রতিনিয়ত।মৃত্যুর আগ পর্যন্ত দৃঢ় প্রত্যয় নিয়ে সাধারন জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছেন এটি আমাদের পরম পাওয়া।
তিনি আরোও বলেন – মাদক সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত না থেকে আলী আশরাফ সকলকে নামাজের তাগিদ দেন। চান্দিনার রাজনীতির অঙ্গনে আওয়ামীলীগ থেকে একমাত্র আলী আশরাফ পরিবার ছাড়া আর কোন বিকল্প পথ নেই।
আলোচনায় বিশেষ অতিথির বক্তৃতা করেন-
জোয়াগ ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি জহিরুল ইসলাম বিজয়, সহ সভাপতি জহিরুল ইসলাম মজুমদার, জোয়াগ ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক নজরুল ইসলাম , লক্ষীপুর মাদ্রাসার অধ্যক্ষ আলী নেওয়াজ,জোয়াগ ওলামালীগের সভাপতি মাওলানা সোলাইমান জালালী।
জোয়াগ ইউনিয়নের দপ্তর সম্পাদক রবিউল আলম সজীব এর সঞ্চালনায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন যুবলীগের সাধারন সম্পাদক ছালামুতুল্লাহ খোকন,যুবলীগের যুগ্মসাধারন সম্পাদক মোবারক হোসেন, ইউনিয়ন বঙ্গবন্ধু প্রজম্মলীগের সভাপতি কাজী গোলাম মোস্তফা, প্রভাষক আহসান হাবীব, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সাখাওয়াত হোসেন রতন,ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাহাদ হাসান হ্নদয়,সহ সভাপতি আলামীন হোসেন শরীফ,সাধারন সম্পাদক জাহিদ হাসান রাকিব,যুগ্মসাধারন সম্পাদক মেহেদি হাসান মিনহাজ,দোল্লাই নোয়াবপুর সরকারি কলেজ ছাত্রলীগের সহ -সভাপতি মাহমুদুল হাসান রাসেল সহ আওয়ামী সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ প্রমুখ।
আলোচনা শেষে লক্ষীপুর আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ আলী নেওয়াজ ও সোলেমান জালালীর মোনাজাত পরিচালনায় বিশেষ দোয়া, কেক কাটার আয়োজন করা হয়।