নির্বাচনে জয়যুক্ত হয়ে বন্দবেড় ইউপি’র ৭-৮-৯ নং ওয়ার্ডের উন্নয়ন করতে চান রোকেয়া বেগম

প্রকাশিত: ৫:০৭ অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০২০, 678 জন দেখেছেন

রৌমারী(কুড়িগ্রাম)প্রতিনিধি:

কুড়িগ্রামের রৌমারী উপজেলার ৩ নং বন্দবেড় ইউনিয়ন পরিষদের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংরক্ষিত আসনে প্রার্থী হয়ে ৭-৮-৯ নং ওয়ার্ডের জনগণের কল্যাণে কাজ করতে চান রোকেয়া বেগম। তিনি নির্বাচিত হয়ে ঢেলে সাজাতে চান বন্দবেড় ইউনিয়ন পরিষদের ৭-৮-৯ নং ওয়ার্ডকে।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার বন্দবেড় ইউনিয়ন পরিষদের ৭-৮-৯নং ওয়ার্ডের ইউপি সদস্য পদে লড়বেন রোকেয়া বেগম। তিনি বলেন, ভোটের আগে দুস্থদের নিয়ে রাজনীতি হয়। ভিজিডি, ভিজিএফ, কাবিখা, কাবিটা নিয়ে চলে নানা মুখরোচক গালগল্প। উন্নয়নের ফুলঝুড়ি ওড়ে দিকবিদিক। কিন্তু ভোটের পরে কিছুই হয় না। সব কিছুই আগের মত। উন্নয়নের নামে চলে মারিং কাটিং। দুস্থদের টাকা দিয়েই কিনতে হয় ভিজিডি’র নাম। তাই পুরো সিস্টেমটাকেই আমি ঢেলে সাজাতে চাই।

এলকার উন্নয়ন প্রশ্নে “দৈনিক লাল সবুজ৭১ কে রোকেয়া বেগম বলেন,”আমাকে যদি ওয়ার্ডের সচেতন নাগরিকগণ ইউপি সদস্য পদে নির্বাচিত করেন তাহলে ওয়ার্ড এলাকার জন্ম-মৃত্যু, অন্ধ, ভিক্ষুক, দু:স্থ ও অসহায় বিধবা, এতিম, গরীব প্রতিবন্ধী প্রভৃতি ব্যক্তি গনের তালিকা প্রনয়ন ও ইউনিয়ন পরিষদে সরবরাহ করবো।গ্রামের রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট ইত্যাদি উন্নয়নের জন্য ওয়ার্ড সভার মাধ্যমে অগ্রাধিকার ভিত্তিতে পরিকল্পনা প্রনয়ন, চলমান প্রকল্পের অগ্রগতি ও আর্থিক বিষয়াদি পর্যালোচনার দায়িত্ব পালন ও সংরক্ষনের প্রযোজনীয় ব্যবস্থা গ্রহন করবো ইনশাআল্লাহ। ”

রোকেয়া বেগম আরও বলেন ,আমার বড় ভাই রৌমারী উপজেলার জনপ্রিয় একজন নেতা।
সফল উপজেলা চেয়ারম্যান শেখ আব্দুল্ল্যাহ্ ভাইয়ের আমি তার স্নেহের ছোট বোন। কি ভাবে অসহায় মানুষের পাশে থেকে সেবা করতে হয় ,কি ভাবে অন্যায় কে দমন করা যায়। সকল দিক নির্দেশনা নিয়েই জনগনকে সাথে নিয়েই মাঠে নেমেছি।

নাম প্রকাশের অনইচ্ছুক ৮ নং ওয়ার্ডের একজন স্হায়ী বাসিন্দা বলেন যে,সবাই তো ভোটের আগে অনেক আশ্বাস দিয়ে থাকেন। তবে সাইদুর রহমানের সাথে দীর্ঘ দিন থেকে ব্যবসা করি, তার নীতি আদর্শ আছে,আর তারই সহধর্মিনী রোকেয়া খাতুনের যে জনপ্রিয়তা সে অবশ্যই বিপুল ভোট বিজয় হবে আমাদের বিশ্বাস। আমরা তাকে ভোট দিয়ে জয়যুক্ত করে বিজয় মালা গলায় দিয়ে ঘরে ফিরবো ইনশাআল্লাহ্।

ইউপি সদস্য পদে নির্বাচনের জন্য রোকেয়া বেগম উক্ত ৭-৮-৯ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণের দোয়া ও আশীর্বাদ কামনা করে
১৬ নভেম্বর/২০ রাতে জন্দিরকান্দা গ্রামের ঈদগাঁও মাঠে গ্রামবাসীর উদ্যোগে
এক মতবিনিময় সভার
আয়োজন করে।
উক্ত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জালাল উদ্দিন,কামাল হোসেন, রবিউল ইসলাম,
আঃ:করিম, জাইদুল ইসলাম,
সাইদুর রহমান, আমিনুল ইসলাম প্রমুখ।