জমকালো আয়োজনে পালিত হলো সপ্তম বেতাগা দিবস

প্রকাশিত: ৬:৩৬ অপরাহ্ণ, নভেম্বর ১৪, ২০২০, 499 জন দেখেছেন

দিদারুল ইসলাম রাসেল, ইবি প্রতিনিধিঃ

খুলনা ব্লাড গ্রুপের আয়োজনে জমকালো ভাবে সপ্তম বেতাগা দিবস-২০২০ উপলক্ষে ফ্রি ব্লাড গ্রুপিং এবং স্বেচ্ছায় রক্তদান সহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে।

আজ শনিবার ১৪ নভেম্বর বেতাগা ফুটবল মাঠে এ দিবসটি পালন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব হেলাল উদ্দিন আহমদ মাননীয় সিনিয়র সচিব, স্থানীয় সরকার বিভাগ পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ মামুনুর রশিদ মাননীয় জেলা প্রশাসক, বাগেরহাট এবং আরো বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বপন দাস উপজেলা চেয়ারম্যান, ফকিরহাট বাগেরহাট।

জানা যায়, এ দিবসটি উপলক্ষে খুলনা ব্লাড গ্রুপ ও খুলনা ফুড গ্রুপ দীর্ঘ পাঁচ দিন যাবত খুলনা শহরের বিভিন্ন স্থানে মাক্স বিতরণ ও জনসচেতনতা বৃদ্ধিতে কাজ করা সহ অসহায়দের মাঝে খাদ্য বিতরণ করেছে।

এ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা ব্লাড গ্রুপের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আনিসুর রহমান, অর্থ সম্পাদক আন্নি রহমান, প্রচার সম্পাদক রাকিব মোল্লা, সিনিয়র স্বেচ্ছাসেবী ফারহানা শারমিন, মোহাম্মদ হোসাইন শেখ, মোঃ শরিফর রহমান, মোঃ ইমন, মোহাম্মদ ইয়াসিন মোল্লা, শ্রাবণী আক্তার, মিঠুন চক্রবর্তী, পাপ্পু দাসসহ আরো অনেকে।

মাননীয় প্রধানমন্ত্রী হেলাল উদ্দিন আহমেদ এক টাকার ভালোবাসার দানবাক্সে সম্মাননা প্রদান করেছেন। প্রধান অতিথি ও বিশেষ অতিথি বৃন্দ বেতাগা দিবসের শুভেচ্ছা ও মঙ্গল কামনা করেন।