জমকালো আয়োজনে চান্দিনার ভোমরকান্দি মাদকবিরোধী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:০৮ অপরাহ্ণ, নভেম্বর ১৩, ২০২০, 360 জন দেখেছেন

আলিফ মাহমুদ কায়সার,কুমিল্লা প্রতিনিধি।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মশত বার্ষিকী উপলক্ষে জমকালো আয়োজনে মাদকবিরোধী ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
১৩ নভেম্বর শুক্রবার বিকেলে চান্দিনার ভোমরকান্দি উচ্চ বিদ্যালয় মাঠে হাজারো দর্শকের সমাগমে উক্ত ফাইনাল খেলাটি অনু্ষ্ঠিত হয়।
মাইজখার ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি মোঃ শাহাজাহান এর টুর্নামেন্ট পরিচালনায় ও আবদুল হান্নান মাস্টারের সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৯ নং মাইজখার ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হাজী মোঃ জামাল উদ্দিন।
১২ টি দল অংশগ্রহনের মধ্যকার প্রতিযোগিতায় ফাইনাল খেলার টিকেট অর্জন করেন চান্দিনা উপজেলার করতলা একাদশ অপরদিকে বরুড়া উপজেলার খোশবাস একাদশ।
বাংলাদেশ ফুটবল ফেডারেশন থেকে আগত জেড এ আসাদুজ্জামান মাসুদ এবং সহযোগী মহসিনুল হক মধু ও জামাল হোসেনের ম্যাচ রেফারীর পরিচালনায় করতোলা একাদশ, খোশবাস একাদশ কে ২-০ গোলে পরাজিত করে কাঙ্খিত চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করে।
উক্ত খেলায় সাওন ম্যান অব দ্যা ম্যাচ ও জুয়েল ম্যাচ অব দ্যা সিরিজ ট্রফি অর্জন করে।
খেলায় ৯ নং মাইজখার ইউনিয়ন আওয়ামীলীগের
সহ সভাপতি মোঃ শাহাজাহান এর সভাপতিত্বে সেই সাথে মেহেদী ও সারোয়ার এর চমৎকার ধারাভাষ্যকায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন
খোশবাস ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল আহসান সরদার, সাধারন সম্পাদক ওয়াদুদ আহমেদ,চান্দিনা থানার এস আই দেলোয়ার হোসেন,এস আই শাহালম,এস আই রাকিব হোসেন,মাইজখার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনির হোসেন সহ আয়োজক কমিটির নেতৃবৃন্দ প্রমুখ।
খেলার প্রধান অতিথি সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন প্রতিবছর উক্ত ইউনিয়নবাসীর পক্ষে ফুটবল টুর্নামেন্ট আয়োজিত হবে। মাদক থেকে সর্বদা মুক্ত রাখতে এমন ক্রীড়ার আয়োজন।শুরু থেকে যারা কষ্ট করে এমন ফাইনাল উপহার দিয়েছেন তাদের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
খেলা শেষে অতিথিরা বিজয়ী ও বিজেতাদের মাঝে চ্যাম্পিয়ন ও রানার্স আপ এল ই ডি টিভি হাতে তুলে দেন।