দলীয় মনোনয়ন পেলে নির্বাচন করতে চাই – শেখ আঃ রহমান।

প্রকাশিত: ১১:৪০ পূর্বাহ্ণ, অক্টোবর ১০, ২০২০, 624 জন দেখেছেন

মিজানুর রহমান,মোংলা (বাগেরহাট) প্রতিনিধি :

আসন্ন মোংলা পোর্ট পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী। জাতির শ্রেষ্ট সন্তান বীর মুক্তি যোদ্ধ, শেখ আঃ রহমান।
বর্তমান মোংলা পৌর আওয়ামীলীগের সভাপতির দায়িত্বে থেকে দলকে সুসংগঠিত করতে নিরালস কাজ করে যাচ্ছেন।তিনি বলেন,দলের প্রতি আমার বিশ্বাস থেকেই নমিনেশন পেলে নির্বাচন করবো।আপনারা জানেন আমি জাতির জনক বঙ্গবন্ধুর অদর্শের সৈনিক।
২০০৮ সাল থেকে বিএনপির মেয়ররা এই পৌরসভার চেয়ারম্যানের দায়িত্বে আছেন। তার পরও বর্তমান সরকার এবং আমাদের অবিভাবক খুলনা সিটি কর্পারেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আঃ খালেকের ঐকান্তিক প্রচেষ্টায় আজ এতো উন্নয়ন সম্ভাব হয়েছে,তিনি কখনো মোংলা পৌরসভার উন্নয়ন কে বাধা গ্রস্ত করেন নি, সর্বোত্ত চেস্টা দিয়ে এক সময়ের অনউপোযুগী মোংলা পৌরসভাকে ডিজিটাল
পৌরসভা উপহার দিতে সক্ষম হয়েছেন।
আপনারা জানেন এত সব কর্মকান্ডের মধ্যেও কিছু চাওয়া পাওয়া থেকে পৌরবাসী বঞ্চিত,আমাদের এই পৌর এলাকায় এখনো ড্রেনেজ সমস্যা রয়েছে যেটা অপ্রতুল।বর্ষাকালে পৌরবাসীর জলাবদ্ধতায় চলাচল করতে কষ্ট হয়। কাচা বাজার,মৎসজীবিদের জন্য একটা আলাদা বাজারের ব্যবস্থা করা।বর্জ্য অপসারণের জন্য এবং নির্দিষ্ট জায়গায় ফেলাবার জন্য কোন ব্যবস্থাপনা নেই।তবে দলের বিভিন্ন স্থরের নেতারা বলছেন,শেখ আঃ রহমান ব্যাক্তি হিসাবে যেমন ভালো তেমন একজন ত্যাগী নেতা। দল যদি ওনাকে নমিনেশন দেয় এবং নির্বাচন করে তাহলে আমাদের তার পক্ষে কাজ করতে কোন দ্বি-মত নাই। আমরা দলীয় প্রার্থীকে নির্বাচিত করতে কাজ করবো। শেখ আঃ রহমান বলেন অচিরেই জনগনে আশা- আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটবে,একটি অবাদ সুস্থ নির্বাচনের মাধ্যমে।
তবে দল যদি আমাকে নমিনেশন দেয় আমি নির্বাচন করবো।এবং আমার বিশ্বাস অচিরেই একটা গ্রহণযোগ্য নির্বাচনের মাধ্যমে পৌরবাসী তাদের ভোট অধীকার প্রয়োগ করে সঠিক পৌর মেয়র নির্বাচিত করতে পারে সে ক্ষেত্রে স্থানিয় সরকার মন্ত্রনালয়ের দৃষ্টি আকার্শন করতে চাই।