রাজশাহীর ক্লিনিকগুলোতে অভিযান চালিয়ে ৬ নারীসহ ১৬জন দালাল গ্রেফতার

প্রকাশিত: ৭:৪৯ অপরাহ্ণ, অক্টোবর ৫, ২০২০, 537 জন দেখেছেন

সুজন রাজশাহী প্রতিনিধি:

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ও শহরের বিভিন্ন ক্লিনিকগুলোতে অভিযান চালিয়ে ৬ নারীসহ ১৬জন দালালকে গ্রেফতার করেছে রাজপাড়া থানা পুলিশ। আজ সোমবার মহানগরীর লক্ষীপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃদের মধ্যে ১০জন পুরুষ ও ৬জন নারী রয়েছে।
গ্রেপ্তাকৃতরা হলেন, নগরীর কাজীহাটা এলাকার মানিক (৪১), সাইদুল ইসলাম (৪০), শিপাইপাড়ার রুবেল (৩১), শ্রী বিমল (২৬), ভাটাপাড়ার শিরাজুল (৩২), রজনা আক্তার (২৪), হড়গ্রাম এলাকার জয়নাল হোসেন (৩৫), উজ্জ্বল হোসেন (৪২), আলীগঞ্জ এলাকার আসমা বেগম (৪০), লক্ষ্মীপুর এলাকার সানোয়ার হোসেন জীম (২৬), সিরাজুলল ইসলাম (৫৭), তালাইমারী এলাকার ফরেজান (২৫), ফকিরের মোড় এলাকা রূপা (৩১), বাঘা সদরের সারাতন খাতুন (৪৫ গ্রেফতারকৃতরা মহানগরীর সিপাইপাড়া ও ভাটাপাড়া এলাকার বাসিন্দা।
রাজপাড়া থানার অফিসার ইনচার্জ শাহাদত হোসেন খাঁন জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে মহানগরীর লক্ষীপুর এলাকায় রাজশাহী মেডিকেল হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকগুলোতে রোগীদের কম খরচে টেষ্ট করিয়ে নাম করে অতিরিক্ত অর্থ আদায়সহ তাদের বিরুদ্ধে নানা প্রতারণা অভিযোগ ছিলো। এমন অভিযোগের প্রেক্ষিতে আজ সকালে ওই এলাকায় অভিযান চালিয়ে ১৬জন দালালকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে রোগীদের সাথে প্রতারণার অভিযোগে মামলা দায়ের করেছে পুলিশ।