শ্রদ্ধা ও ভালোবাসায় চান্দিনার জোয়াগ ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে মুনতাকিম আশরাফ টিটুর জন্মদিন পালন

প্রকাশিত: ৭:৪২ অপরাহ্ণ, অক্টোবর ৫, ২০২০, 612 জন দেখেছেন

আলিফ মাহমুদ কায়সার কুমিল্লা প্রতিনিধি:

বর্নাঢ্য আয়োজনে শ্রদ্ধা ও ভালোবাসায়
কুমিল্লার চান্দিনার জোয়াগে বাংলাদেশ ব্যবসায়ী শীর্ষ সংগঠন FBCCI এর সিনিয়র সহ-সভাপতি ও চান্দিনা উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও চান্দিনার সংসদ সদস্য সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মোঃ আলী আশরাফ এমপির একমাত্র তনয় (সিআইপি) মুনতাকিম আশরাফ টিটুর জন্মদিন পালন করা হয়। এ উপলক্ষে ৪ অক্টোবর সোমবার সন্ধ্যা ৭ টায় উপজেলা লক্ষীপুর নতুন বাজার ছাত্রলীগ কার্য্যালয়ে ১৩নং জোয়াগ ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে আলোচনা সভা, মিলাদ মাহফিল,কেক কাটা হয়।
অনুষ্ঠানে জোয়াগ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি জাহিদ হাসান হ্নদয় এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন ১৩নং জোয়াগ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবদুস ছালাম সওদাগর।
বক্তব্যকালে আবদুস ছালাম সওদাগর জনাব মুনতাকিম আশরাফ টিটুর বর্নাঢ্য রাজনৈতিক জীবনকাহিনী তুলে ধরে বলেন – আমার দেখা রাজনীতিবিদদের মধ্যে মুনতাকীম আশরাফ টিটু এক অনবদ্য সৃষ্টিশীল মানুষ। শৈশবকাল থেকেই আওয়ামী পরিবারে জম্ম নেওয়া মুনতাকীম আশরাফ টিটু চান্দিনার জনগনের মাঝে জীবন উৎসর্গ করে যাচ্ছেন।মৃত্যুর আগ পর্যন্ত দৃঢ় প্রত্যয় নিয়ে সাধারন জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছেন এটি আমাদের পরম পাওয়া।
তিনি আরোও বলেন – চান্দিনার রাজনীতির অঙ্গনে আওয়ামীলীগ থেকে একমাত্র মুনতাকীম আশরাফ টিটু ছাড়া আর কোন বিকল্প পথ নেই।
তিনি তারুণ্যের সূর্য্য সারথি,আগামীর স্বপ্নদ্রষ্ঠা হিসেবে তুলনা করে টিটুর সুস্থ, দীর্ঘায়ু জীবন ও সর্বাঙ্গীণ উজ্জ্বল ভবিষ্যত জীবন কামনা করেন এমনকি ভবিষ্যৎ কর্ণধার- টিটুর স্বপ্ন বাস্তবায়নের জন্য সকলকে ঐক্য বদ্ধ থাকার জোর আহবান জানান।
এতে বিশেষ অতিথির বক্তৃতা করেন-
জোয়াগ ইউনিয়ন আওয়ামীলগের সহ সভাপতি ইন্জিনিয়ার আবদুল আউয়াল খান,চান্দিনা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক কাউসার আলম আপন,চান্দিনার উপজেলা প্রজম্মলীগের সাধারন সম্পাদক আবদুল বাতেন খাঁন,উপজেলা তাঁতীলীগের যুগ্ম আহবায়ক জহিরুল ইসলাম বিজয়, ইউনিয়ন সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান আনিছ।
সাবেক ছাত্রনেতা বোরহান তালুকদারের সঞ্চালনায় অন্যদের মাঝে বক্তব্য প্রদান করেন
জোয়াগ ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক-রবিউল আলম মাষ্টার।
জোয়াগ ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি আলামীন হোসেন শরীফ,সাধারন সম্পাদক জাহিদ হাসান রাকিব,দোল্লাই নোয়াবপুর সরকারি কলেজ ছাত্রলীগের সহ -সভাপতি মাহমুদুল হাসান রাসেল,ইউনিয়ন যুবলীগের যুগ্মসাধারন সম্পাদক মোবারক হোসেন,ওয়ার্ড সভাপতি বশির আহমেদ, নজরুল ইসলাম মেম্বার,আওয়ামী নেতা শাহেন শাহ।
অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,ইউনিয়ন ছাত্রলীগ যুগ্ম সাধারন সম্পাদক মেহেদী হাসান মিনহাজ,রিপন হোসেন,সাংগঠনিক সম্পাদক মাশরাফি তামিম,সাইদুল ইসলাম,শামীম আহমেদ প্রমুখ

-আলোচনা শেষে প্রিয়নেতা টিটুর পক্ষে ৭০ জন ক্ষুদে কোরআনে হাফেজদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরন করেন আবদুস ছালাম সওদাগর। পরে
লক্ষীপুর আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ আলী নেওয়াজ ও সোলেমান জালালীর মোনাজাত পরিচালনায় বিশেষ দোয়া, কেক কাটার আয়োজন করা হয়।