চান্দিনার মাইজখারে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল; ইউনিয়ন পরিষদ ঘেরাও

প্রকাশিত: ১০:২৭ অপরাহ্ণ, অক্টোবর ৪, ২০২০, 354 জন দেখেছেন

আলিফ মাহমুদ কায়সার,কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লার চান্দিনা উপজেলার মাইজখার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এর একটি ফোনালাপে ক্ষুব্ধ হয়ে বিক্ষোভ মিছিল করেছে স্থানীয়রা।

শনিবার (৩ অক্টোবর) সকালে মাইজখার ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ঘেরাও করে বিক্ষোভ মিছিল করে তারা। বিক্ষোভ মিছিলটি ইউনিয়ন পরিষদ চত্বর থেকে শুরু হয়ে বদরপুর বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। দুপুর পর্যন্ত কয়েকদফা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে তারা।

সরেজমিনে বিক্ষোভকারীদের সাথে কথা বলে জানাগেছে, মাইজখার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ্ সেলিম প্রধান মোবাইল ফোনে তার সন্ত্রাস বাহিনীর সাথে ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক মাহফুজ খান সেন্টু, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি জাহিদ হাসান জয় ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহ্বায়ক আলী হোসেনকে হত্যার পরিকল্পনা করে। চেয়ারম্যানের ওই ফোনালাপ ফেইসবুক ও ইউটিউবে ভাইরাল হয়। এতে স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীসহ সাধারণ মানুষের মাঝে ক্ষোভ সৃষ্টি হয়।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন- চান্দিনা উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ আহ্বায়ক মো. জহিরুল ইসলাম মুন্সী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হাজী আবদুল মালেক, উপজেলা ছাত্রলীগ সভাপতি কাজী ইয়াছিন আহমেদ অভি, মাইজখার ইউনয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মো. সফিকুর রহমান মেম্বার, ১নং ওয়ার্ডের মেম্বার মো. আবু ইউসুফ, সাবেক মেম্বার মো. আবুল বাশার, মাইজখার ইউনিয়ন ছাত্রলীগ সহ-সভাপতি সাইফুল ইসলাম মজুমদার, সাধারণ সম্পাদক ফারাবি নাঈম প্রমুখ।

এব্যাপারে মাইজখার ইউপি চেয়ারম্যান মো. শাহ সেলিম প্রধান বলেন, আমার প্রতিপক্ষ পরিকল্পিতভাবে কণ্ঠ এডিট করে আমার বিরুদ্ধে মিথ্যা ফোনালাপ প্রচার করেছে। তারা আমাকে ইউনিয়ন পরিষদেও ঢুকতে দিচ্ছেনা।