ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউন্ডেশনের কক্সবাজার জেলার আংশিক কমিটি অনুমোদন

প্রকাশিত: ৭:০৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০২০, 616 জন দেখেছেন

মোঃ সেলিম উদ্দিন, স্টাফ রিপোর্টার, (কক্সবাজার)

সমগ্র বিশ্বে মানব সেবা ও মানবাধিকার বাস্তবায়ন করাই এই সংস্থার মূল লক্ষ্য ও উদ্দেশ্য। এছাড়াও মাদকমুক্ত ও অপরাধমুক্ত বাংলাদেশ গড়াও এই সংস্থার লক্ষ ও উদ্দেশ্যে ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউন্ডেশন এর কক্সবাজার জেলায় ৫১ সদস্য বিশিষ্ট কমিটির আংশিক কমিটি অনুমোদন দিয়েছে সংগঠনের চেয়ারম্যান আতিকুর রহমান। উক্ত জেলা কমিটিতে মোঃ সেলিম উদ্দিনকে সভাপতি ও শফিক উল্লাহ শফিককে সাধারন সম্পাদক করে কক্সবাজার জেলা কমিটিকে ২ জন্য বছরের অনুমোদন দেয়া হয়েছে।

গত ২৪/০৯/২০২০ ইং তারিখে ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউন্ডেশনের চেয়ারম্যান আতিকুর রহমান আতিক এর স্বাক্ষরিত পত্রে এই কমিটির অনুমোদন দেয়া হয়।

অনুমোদিত কমিটিতে যুগ্ন সাধারন সম্পাদক-মো নুরচ্ছাফা জাহেদ, সাংগঠনিক সম্পাদক- আবদুল করিম, দপ্তর সম্পাদক-খিজির আহম্মদ, শিক্ষা ও পাঠ্যক্রম সম্পাদক-এস এম সাহেদ, ক্রীড়া সম্পাদক-আনোয়ারুল ইসলাম।

উক্ত কমিটিতে যেই পদবি গুলোতো আসীন হবেন তা হল:
সভাপতি -১, সহ-সভাপতি -২, সাধারণ সম্পাদক -১, যুগ্ম, সাধারণ সম্পাদক -২, সাংগঠনিক সম্পাদক -১, যুগ্ন সাংগঠনিক সম্পাদক -৩, দপ্তর সম্পাদক -১, যুগ্ন দপ্তর সম্পাদক-২, শিক্ষা ও পাঠ্যক্রম সম্পাদক -১, উপ শিক্ষা ও পাঠ্যক্রম সম্পাদক-২, ক্রীড়া সম্পাদক -১, উপ ক্রীড়া সম্পাদক -২, সাংস্কৃতিক সম্পাদক -১, উপ সাংস্কৃতিক সম্পাদক -১, ছাত্র-ছাত্রী বিষয়ক সম্পাদক -১, উপ ছাত্র-ছাত্রী বিষয়ক সম্পাদক -১, আইন বিষয়ক সম্পাদক -১, উপ আইন বিষয়ক সম্পাদক -১, অর্থ সম্পাদক -১, উপ অর্থ সম্পাদক -১, ধর্ম বিষয়ক সম্পাদক -১, উপ ধর্ম বিষয়ক সম্পাদক -১, আপ্যায়ন বিষয়ক সম্পাদক -১, উপ আপ্যায়ন বিষয়ক সম্পাদক -১, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক -১, উপ বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক -১, পরিবেশ বিষয়ক সম্পাদক -১, উপ পরিবেশ বিষয়ক সম্পাদক -১, গণ শিক্ষা বিষয়ক সম্পাদক -১, উপ গণ শিক্ষা বিষয়ক সম্পাদক-১, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক -১, উপ ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক -১, প্রশাসনিক বিষয়ক সম্পাদক -১, উপ প্রশাসনিক বিষয়ক সম্পাদক-১, মহিলা বিষয়ক সম্পাদক -১, উপ মহিলা বিষয়ক সম্পাদক-১, সিনিয়র সদস্য -২, সদস্য-৬।

কক্সবাজর জেলা কমিটিকে আগামী ৫০ দিনের মধ্যে ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে নির্দেশনা দেয়া হয়েছে। সংগঠনের চেয়ারম্যান কমিটির সকলের জন্য শুভ কামনা করেন ও জেলার সকলকে সহযোগিতা করার জন্য আহব্বান করেন।