দূর্বার পাঠশালা সংগঠনের উদ্যোগে বৃক্ষরোপণ ও মাক্স বিতরণ কর্মসূচি-২০২০

প্রকাশিত: ৮:৪৬ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০২০, 626 জন দেখেছেন

মতলব উত্তর (চাদঁপুর) প্রতিনিধিঃ

চাঁদপুর জেলার বৃহত্তর মতলব উত্তর উপজেলায় শিশু-কিশোর উন্নয়নের জন্য সামাজিক সংগঠন ” দূর্বার পাঠশালা ” এর উদ্যোগে বৃক্ষরোপণ ও মাক্স বিতরণ।
গতকাল ২৫শে সেপ্টেম্বর রোজ শুক্রবার সকাল ৯ ঘটিকা থেকে দুপুর ১২ ঘটিকা পর্যন্ত উপজেলার- সুলতানাবাদ ইউনিয়নে- টরকী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষরোপণ ও মাক্স বিতরণ করা হয়।
বৃক্ষরোপণ কর্মসূচি পূর্বে বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ বিল্লাল হোসেন মাষ্টার কে সংগঠনের পক্ষ থেকে ডায়েরি ও মাক্স হাতে পৌঁছে দেওয়া হয়।
বৃক্ষরোপণ কর্মসূচি সন্মানিত
এই সময় সংগঠনের উপস্থিত ছিলেন সভাপতি- গোলাম দস্তগীর সরকার ও সাধারণ সম্পাদক- ফয়েজ আহাম্মেদ মাহিন তিনি বলেন- “গাছ লাগিয়ে ভরবো এদেশ, তৈরি করবো সুখের পরিবেশ”।
বৃক্ষরোপণ কার্যক্রমটি চলমান থাকবে এবং ডিসেম্বর মাসে সংগঠনের পক্ষ থেকে উপজেলার প্রতিটি ইউনিয়নে একটি করে প্রাথমিক বিদ্যালয়ে প্রোগ্রাম করার চিন্তা পরিকল্পিত রয়েছে। আপনার আমাদের জন্য দোয়া করবেন। ইনশাআল্লাহ আমরা নিঃস্বার্থ মূলয়ক ভাবে মতলব উত্তর উপজেলার জন্য কাজ করে যাবো।
বৃক্ষরোপণ কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র ও আজীবন সদস্য- গোলাম রাব্বানী মোল্লা, প্রচার সম্পাদক- ফয়সাল আহাম্মেদ, পরিবেশ বিষয়ক সম্পাদক- জাহিদ হাসান হিমেল,
উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক- মোহাম্মদ সোহেল মিয়া, ত্রাণ ও দূর্যোগ সম্পাদক- সজিবুর রহমান সজিব, দপ্তর সম্পাদক- মোহাম্মদ আদনান হাবিব ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিতির মধ্যে দিয়ে কার্যক্রমটি সম্পূর্ণ হয়েছে।