মানব কল্যাণ সংস্থার উদ্যােগে ফ্রি খৎনা ক্যাম্প অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:০১ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২০, 623 জন দেখেছেন

গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি :

সৃষ্টির সেবা করা জগতের মধ্যে সর্বোত্তম কাজ। মানুষ মানুষের সেবা বা সৃষ্টির সেবার মাধ্যমে স্রষ্টার প্রিয় হতে পারে। যে সৃষ্টির সেবা করবে, আল্লাহ তাকে নিজ করুণার চাদর দ্বারা আচ্ছাদন করে রাখবেন। এজন্য সৃষ্টির সেবা বান্দার জন্য অতীব গুরুত্বপূর্ণ এবং মহৎ কাজ। আর সৃষ্টির প্রতি দয়া বা অনুগ্রহের মাধ্যমে বান্দা আল্লাহ তা’আলার অনুগ্রহ প্রাপ্ত হয়। সামাজিক সংগঠন মানব কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আহমেদুর রহমান খান হিনুর পৃষ্ঠপোষকতায় ফ্রি সুন্নতে খৎনা ক্যাম্প উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন।

সোমবার সকাল ১০টায় বিয়ানীবাজার উপজেলার ১নং আলীনগর ইউনিয়ন পরিষদের অডিটোরিয়ামে মানব কল্যাণ সংস্থার আয়োজনে ফ্রি খৎনা ক্যাম্প অনুষ্ঠিত হয়।

প্রবীণ মুরব্বী মুক্তিযুদ্ধা হারুন হেলাল চৌধুরীর সভাপতিত্বে ও সংস্থার সাধারণ সম্পাদক শেখ রায়হানের পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানবতার টিভি ও মানব কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আহমদুর রহমান খাঁন হিনু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা উত্তর মোহাম্মদপুর উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সাবেক সভাপতি জিয়াউল বারী চৌধুরী শায়নু, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি আহবাবুর রহমান খাঁন শিশু, মিনা সেন্টারের স্বত্বাধিকারী ফরিদ উদ্দিন ত্বকী, মানব কল্যাণ সংস্থার উপদেষ্টা তাজুল ইসলাম, ঢাকা উত্তর মোহাম্মদপুর উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক কয়ছর আল মামুন, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের অর্থ সম্পাদক মোঃ রুবেল আহমদ, গোলাপগঞ্জ তারণ্যর সভাপতি সাজন আহমদ, রাহাত আহমদ তালুকদার।

এছাড়া উপস্থিত ছিলেন মানব কল্যাণ সংস্থার সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক ছাদিক আহমদ, অর্থ সম্পাদক জাহাঙ্গীর আলম, সহ-অর্থ সম্পাদক জাবারিয়া আহমদ, কামরুল ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক ছাদের আহমদ, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক লিমন আহমদ, শামীম আহমদ প্রমুখ।

উল্লেখ্য, মানব কল্যাণ সংস্থার উদ্যােগে এ নিয়ে ২য় বারের মতো ফ্রি খৎনা ক্যাম্প অনুষ্ঠিত হয়। উক্ত ক্যাম্পে ৪০ জন ছেলে শিশুর বিনামূল্যে খৎনা, ঔষধ ও লুঙ্গি প্রদান করা হয় ।