নওগাঁ-৬ নৌকার মনোনয়ন পূণঃবিবেচনার জন্য মানববন্ধন কর্মসূচি 

প্রকাশিত: ১২:৩২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০২০, 562 জন দেখেছেন

নওগাঁ জেলা প্রতিনিধি-

নওগাাঁ-৬( আত্রাই- রাণীনগর)উপ-নির্বাচনে নৌকার মনোনয়ন পুুুনঃবিবেচনার দাবীতে মানববন্ধন কর্মসুচি।পালন করেছেন।  নওগাঁর-৬ আসনের উপ-নির্বাচনের আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন, রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন হেলাল। গত ২৭ জুলাই এই আসনের সাংসদের মৃত্যুর পর শুন্য হয় এই আসন । নৌকা প্রতীক পেতে ক্ষমতাসীন  দলেরর ।  ৩৪ জন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন উত্তোলন করেছিলেন।

এদিকে নওগাঁ-৬ (আত্রাই-রানীনগর) এর উপ-নির্বাচনে এমপি পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী তৃণমূলে সর্বাধিক জনপ্রিয় দাবীতে। এ্যাডভোকেট  ওমর ফারুক সুমন কে মনোনয়ন দেওয়ার জন্য পুনঃ বিবেচনার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। দলের মনোনয়ন পুনঃ বিবেচনার জন্য রবিবার সকাল ১১ টায় উপজেলা আহসানগঞ্জ রেলওয়ে স্টেশন চত্বরে মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় জনগণের মুখোমুখি স্লোগান ছিল, আর কোন দাবি নাই সুমন ভাইয়ের নৌকা চাই।

এ সময় আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী এডভোকেট ওমর ফারুক সুমনের পক্ষে বক্তব্য রাখেন, আত্রাই উপজেলা আহসানগঞ্জ ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মেসের আলী, শাহাগোলা ইউনিয়নের আওয়ামী লীগের সহ-সভাপতি সমির উদ্দিন, যুবলীগ নেতা মাহমুদুল হক পটল, সহ বিভিন্ন নেতাকর্মী।

মানববন্ধনকালে সমাবেশে বক্তারা বলেন, মাঠ জরিপ ও জনপ্রিয়তার দিক বিবেচনা করলে এ্যাডভোকেট ওমর ফারুক সুমনের দলীয় মনোনয়ন পাওয়ার যোগ্যতা রাখে। তাদের দাবি একমাত্র সুমন‌ই এলাকার মাটি মানুষের পাশে ছিল। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের সিদ্ধান্ত পুনর্বিবেচনা করবেন এমনটাই প্রত্যাশা এলাকার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সর্বস্তরের জনসাধারণের।