তানোরে দিনব্যাপি জুনিয়র ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

প্রকাশিত: ৮:০৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০২০, 293 জন দেখেছেন

সুজন রাজশাহী প্রতিনিধি:

রাজশাহীর তানোর উপজেলার পারিশো দূর্গা পুর স্কুল মাঠে সকাল থেকে বিকেল পর্যন্ত স্কুল মাঠে অনুষ্ঠিত ফুটবল টুর্নামেন্টে ৮ দল অংশ গ্রহন করেন।
৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি জনাব মোঃ আব্দুল করিম মন্ডল এর সভাপতিত্বে পারিশো জুনিয়র একাদশ যুব সংঘের আয়োজনে ১ দিনের ফুটবল টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরুস্কার বিতরন করেন ৬নং কামার গাঁ ইউনিয়নের সম্মানিত চেয়ারম্যান জনাব মোঃ মোসলেম উদ্দিন প্রামাণিক। পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সভাপতি জনাব মোঃ জাহিদ আক্তার রিগান,
৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ মাহাবুব আলম,৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের কৃষক লীগের সভাপতি মোঃ সুফি কামাল,ইবনে সাঈদ, উত্তম কুমার দাস। এসময় বিভিন্ন এলাকার বিপুল সংখক ক্রীড়ামুদি জনসাধারণ দিন ব্যাপি উক্ত খেলা উপভোগ করেন।ফাইনাল খেলায় দমদমা জুনিয়র একাদশ যুব সংঘ ২-০ গোলে পরাজিত করে তালন্দ যুব সংঘ কে, আয়োজক ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, সমাজ সেবক সম্মানিত চেয়ারম্যানের সার্বিক সহযোগীতায় উক্ত খেলায় চাম্পিয়ানদলকে ৪ হাজার টাকা ও রানার্সআপ দলকে ৩ হাজার টাকা প্রদান করা হয়। সমাজ সেবক ও সম্মানিত চেয়ারম্যান বলেন, যুবসমাজকে মাদক থেকে দুরে রাখতে হলে খেলাধূলা আবশ্যক।