চান্দিনায় ৪৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ৮:২৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০২০, 717 জন দেখেছেন

আলিফ মাহমুদ কায়সার কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লার চান্দিনায় ৪৫ পিস ইয়াবাসহ দুলাল হোসেন(৪১) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বুধবার (২ অক্টোবর) সকালে উপজেলার খিরাসার-মোহনপুর এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।আটক দুলাল হোসেন ওই গ্রামের মনু মিয়ার ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চান্দিনা থানা পুলিশের উপ-পরিদর্শক(এসআই) নাজির আহাম্মদ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আমিসহ পুলিশের একটি দল উপজেলার খিরাসার-মোহনপুর গ্রামে অভিযান চালায়। এ সময় ইয়াবা ব্যবসায়ী দুলালকে আটক করে। পরে তাকে তল্লাশী চালিয়ে ৪৫ পিস ইয়াবা পাওয়া যায়।আটক দুলাল দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা অবৈধভাবে সংগ্রহ করে খিরাসার-মোহনপুরসহ বিভিন্ন এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করে বলে জানায়।এছাড়াও আসামী তার ব্যবহৃত মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করে ওই এলাকাসহ আশপাশ এলাকায় মাদক সেবীদের নিকট এবং খুচরা মাদক ব্যবসায়ীদের চাহিদা অনুযায়ী ইয়াবা সরবরাহ এবং যুবকদের মাদক সেবনে উদ্বুদ্ধ করে আসছিল।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত পুলিশ ইনচার্জ(ওসি) শাসমউদ্দিন মোহাম্মদ ইলিয়াস জানান,আসামী দুলালকে ৪৫ পিস ইয়াবাসহ আটক করার পর তাকে মাদক মামলা আইনে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।