বিএনপির ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নওগাঁ-৬ নেতাকর্মীদের শুভেচ্ছা জানিয়ছেন শেখ মোঃ রেজাউল ইসলাম রেজু

প্রকাশিত: ৫:০২ অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০২০, 473 জন দেখেছেন

নওগাঁ জেলা প্রতিনিধি-

১লা সেপ্টেম্বর  বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নওগাঁ ৬ (আত্রাই-রানীনগর) সংসদীয় আসনের দলের সর্বস্তরের নেতা কর্মী,শুভানুধ্যায়ী ও সমর্থকদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ছেন নওগাঁ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য, আত্রাই উপজেলা বিএনপির সাবেক সভাপতি এবং নওগাঁ-৬ আসনে উপ-নির্বাচনে দল বিএনপি থেকে মনোনয়ন প্রত্যশী,জনপ্রিয় ব্যাক্তিত্ব শেখ মোঃ রেজাউল ইসলাম রেজু।

তিনি বলেন ১লা সেপ্টেম্বর আমাদের সবার জন্য আনন্দ এবং প্রেরনার। ৪২ বছর আগে ১৯৭৮ সালের এইদিনে দেশের এক চরম ক্রান্তিকালে। দেশের মানুষকে একদলীয় করাল গ্রাস থেকে মুক্ত করতে।বিশ্বনন্দিত  আমাদের  মহান নেতা. মহান স্বাধীনতার ঘোষক. বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা. শহীদ রাষ্টপতি. বীর উত্তম. জিয়াউর রহমান বাংলাদেশ জাতীয়তাবাদী দল প্রতিষ্ঠা করে ছিলেন।   প্রতিষ্ঠা লগ্ন থেকেই দল-বিএনপি দেশের মানুষের উন্নয়ন এবং বিশ্বের সকল রাষ্ট্রের সঙ্গে সমমর্যাদার ভিত্তিতে সৌহার্দ ও বন্ধুত্বপূর্ন সম্পর্ক স্থাপনে নিরলস কাজ করে যাচ্ছে। ৪২ তম  এই প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নওগাঁ-৬ আত্রাই-রাণীনগরের। দলের সকল পর্যায়ের নেতা কর্মীদের ঐক্যবদ্ধ থেকে  দলকে আরো গতিশীল করার ক্ষেত্রে মনেপ্রাণে কাজ করার জন্য প্রস্তত থাকার আহ্বান জানাচ্ছি। পাশাপাশি রাজনৈতিক সহযোদ্ধা,দল ও দেশের ক্রান্তিলগ্নে সকল কে ঐক্যবদ্ধ থেকে অন্যায় ও জুলুমের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর প্রতি গুরুত্ব আরোপ করতে হবে।আমি নওগাঁ-৬ আত্রাই রানীনগর বাসীকে  বাংলাদেশ জাতীয়তাবাদী দলের পতাকা তলে ঐক্যবদ্ধ থাকার উদ্ধাত্ত আহ্বান জানাই।

এসময় তিনি দলের প্রতিষ্ঠাতা এবং তার কনিষ্ঠ পুত্রের রুহের মাগফেরাত কামনা করেন। সেই সাথে দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনা সহ তাদের বিরুদ্ধে দায়ের কৃত মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তি দাবী করেন।