রাজারহাটে প্রধানমন্ত্রীর সহকারী প্রেসসচিবের ঘর উপহার

প্রকাশিত: ৩:৩৮ অপরাহ্ণ, আগস্ট ২৬, ২০২০, 730 জন দেখেছেন

রাশেদ স্টাফ রিপোর্টার,কুড়িগ্রাম

কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলায় মাননীয় প্রধানমন্ত্রীর সহকারী প্রেসসচিব জনাব এ বি এম সারওয়ার ই আলম সরকার জীবন ভাইয়ের নিজস্ব অর্থায়নে নদী ভাঙ্গনে নিঃস্ব, আশ্রয়হীন মানুষদের ঘর নির্মানের চলমান অংশ হিসাবে বিদ্যানন্দ ইউনিয়নের ডাংরার হাট গুচ্ছগ্রামে পিতৃ-মাতৃহীন হয়ে নানা বীর মুক্তিযোদ্ধা হোসেন আলীর কাছে থাকা মোছাঃ আদুরী বেগমকে কে একটি ঘর তুলে দেন।

মাথা গুজবার ঠাই না পাওয়া আদুরী ২৩ ফিট চুয়ারী ঘর পেয়ে আবেগে আপ্লুত হয়ে বলেন”আমি এতিম ও মাওরিয়া হয়ে সারা জীবন কষ্ট করে বৃদ্ধ নানার সাথে একই ঘরে ছিলাম সেখানে আজ একটি দু রুম বিশিষ্ট ঘর পাবো তা জীবনে কল্পনাও করিনি,আমি শুধু দোয়া করি বলে কাঁদতে থাকেন।

আজ তৈরীকৃত ঘর আদুরীকে বুঝিয়ে দেন জীবন ভাইয়ের গর্বিত পিতা নাজিম খান ইউনিয়ন আওয়ামীগের সভাপতি জনাব আকবর আলী সরকার,সমাজ সেবক সফিকুল ইসলাম সহ অন্যান্য এলাকাবাসী।

এ সময় তিনি ডাংরার হাটে গুচ্ছ গ্রামে ও আশে-পাশে সবার সাথে কথা বলেন,তাদের দুঃখ কষ্ট শুনেন এবং ছেলে এ এলাকায় চোখ রাখবে বলে সবাইকে আশ্বস্থ করেন।

প্রধানমন্ত্রীর সহকারী প্রেসসচিব জনাব এ বি এম সারওয়ার ই আলম সরকার জীবন রাজারহাট উপজেলা সহ কুড়িগ্রাম জেলার কিছু দুঃস্থ মানুষকে খুজে নিজ অর্থায়নে উপকার করে যাচ্ছে।