নওগাঁর নিয়ামতপুরে সীমানা প্রাচীর সৃষ্ট জটিলতায় শান্তিপূর্ণ সমাধান উপজেলা নির্বাহী কর্মকর্তার

প্রকাশিত: ৬:২৯ পূর্বাহ্ণ, আগস্ট ২৫, ২০২০, 603 জন দেখেছেন

নওগাঁ জেলা প্রতিনিধি:

নওগাঁর নিয়ামতপুর উপজেলার ভাবিচা ইউনিয়নের মালঞ্চি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সীমানা প্রাচীর নির্মানে সৃষ্ট জটিলতা নিরসনে।স্থানীয় জনপ্রতিনিধি এবং এলাকাবাসীর সহোযোগিতায়।উপজেলা নির্বাহী কর্মকর্তা, জয়া প্যরেরা শান্তিপূর্ন সমাধান দিয়ে কাজ সম্পুর্ন করতে সকল বিপত্তি দুর করেছেন বলে জানাগেছে ।

জানাগেছে বিদ্যালয়ের সীমানা প্রাচীর নির্মানের ফলে। যে পরিবার গুলো দির্ঘদিন যাবৎ এই রাস্তা দিয়ে চলা চল করতো। এই সীমানা প্রাচীর নির্মানের ফলে তারা রাস্তা বিহীন অবরুদ্ধ হয়ে পড়বে মর্মে অভিযোগের ক্ষেত্রে। বিষয়টি তিনি( ২৪ শে আগস্ট)। সরজমিনে স্থান পরিদর্শন করে। ভুক্ত ভোগীদের চলাচলা চলের জন্য নির্দিষ্ট রাস্তা বের করে সৃষ্ট জটিলতার শান্তিপূর্ন সমাধান করে দৃষ্টান্ত স্থাপন করেন।

রাস্তা সম্পুর্ন নির্মানের জন্য সরকারী জমির পাশাপাশি কিছু ব্যাক্তি মালিকানা জমি প্রয়োজন হওয়ায়। সেই জমির মালিকদের প্রতি জনগণের স্বার্থে।বিশেষ ভাবে অনুরোধ করেন তিনি। জনকল্যানের দিকটি বিবেচনা করে তারা জমি দিতে সম্মতি প্রদান করেন ।

এসময় তিনি রাস্তা সংশ্লিষ্ট জমির মালিক এবং সকলের প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন। এবং অশেষ কৃতজ্ঞচিত্তে বলেন। মৃত্যুর পর যে জমি আমরা সংঙ্গে নিতে পারবো না।তুচ্ছ কারনে সে জমি নিয়ে বিবাদ না করে। সুযোগ পেলে অপরের উপকার করা প্রকৃত মানুষের কাজ এবং তা কাজে লাগানো উত্তম ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহাম্মেদ,এসি ল্যান্ড নিলুফার সরকার,উপজেলা প্রকৌশলী , সংশ্লিষ্ট বিদ্যালয়ের প্রধান শিক্ষক,ও এম সি র সভাপতি ও সদস্য বৃন্দ প্রমূখ।