রাজারহাটে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে অর্থ বিতরণ

প্রকাশিত: ৪:০৩ অপরাহ্ণ, আগস্ট ২০, ২০২০, 571 জন দেখেছেন

রাজারহাট (কুড়িগ্রাম ) প্রতিনিধি:

কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করেছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপক ড. তুহিন ওয়াদুদ।উপজেলার বিদ্যানন্দ ইউনিয়নের চারটি গ্রামে এই অর্থ বিতরন করা হয়। ২০জন কে নগদ এক হাজার করে টাকা দেওয়া হয় এবং চতুরা মৌজার আয়নাল হক ও হবিবর রহমানকে ঘরবাড়ি সংস্কারের জন্য ১০ হাজার করে দু’জনকে (২০) বিশ হাজার টাকা প্রদান করা হয়।
গতকাল বুধবার (১৯ আগস্ট) রাজারহাট উপজেলার নদী ভাঁঙ্গন কবলিত বিদ্যানন্দ ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত ২৩টি পরিবারের মাঝে আমেরিকা প্রবাসী সাইদুর রহমানের পাঠানো অনুদানের ৪৬ হাজার টাকা তুলে দেওয়া হয়।
এসময় ড.তুহিন ওয়াদুদ বলেন, তিস্তা পাড়ের মানুষের জন্য আমার মন কাঁদে, তাই প্রবাসী বন্ধুর অর্থ সাহায্য পেয়ে দুস্থ ও নদী ভাঁঙ্গনের শিকার হওয়া মানুষ জনের পাশে দাঁড়াতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি। নগদ অর্থ বিতরন কার্যক্রমে অন্যান্যদের মধ্যে অংশ গ্রহণ করেন, রাজারহাট আদর্শ মহিলা কলেজের প্রভাষক জাকির হোসেন, গণ কমিটির নেতা খন্দকার আরিফ, সমাজকর্মী তারেক আহমেদ, রিপন, মিঠুন, আনাস, সঞ্চয় প্রমূখ। এসময় স্থানীয়রা জানান, বন্যা কবলিত মানুষকে ধারাবহিকভাবে সহযোগীতা করে যাচ্ছে সরকার। সরকারের পাশাপাশি। বেসরকারিভাবে যদি কেউ বন্যা কবলিতদের পাশে দাঁড়ায় সেটা নিশ্চয়ই ভাল কাজ।