মোহনপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের সময় ভিডিও ধারণ, গ্রেফতার ১

প্রকাশিত: ৮:২১ অপরাহ্ণ, আগস্ট ১৬, ২০২০, 547 জন দেখেছেন

রাজশাহী (জেলা) প্রতিনিধি : রাজশাহীর মোহনপুর উপজেলায় দশম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ এবং সে দৃশ্য ভিডিও ধারণ করে রাখার অভিযোগে আল-আমিন মোমিন (৪৩) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। 

শনিবার রাতে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত আল-আমিন মোমিন রাজশাহীর গোদাগাড়ী উপজেলার পিরিজপুর গ্রামের মৃত তাহাসিন আলীর ছেলে।

সে মোহনপুরের একটি গ্রামে ভাড়া থাকতেন বলে জানিয়েছে পুলিশ।

এর আগে শনিবার রাতেই ঘটনার শিকার ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে মোহনপুর থানায় ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা করেন। এরপরই মোমিনকে গ্রেফতার করা হয়।

মোহনপুর থানার ওসি মোস্তাক আহম্মেদ বলেন, অভিযুক্ত মোমিন এলাকায় ওই ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে। এরপর গত ১৫ জুলাই দুপুরে ভাড়াবাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করে।

এ সময় ধর্ষণের দৃশ্য ভিডিও ধারণ করে রাখা হয়। লোকলজ্জায় বিষয়টি চেপে যায় স্কুলছাত্রীর পরিবার। প্রথমে তারা কোনো আইনি পদক্ষেপ নেননি। কিন্তু মোমিন ওই ছাত্রীকে ব্ল্যাকমেইল শুরু করে। হুমকি দিতে থাকে ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার। এ অবস্থায় পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করা হয়।

ওসি বলেন, ওই স্কুলছাত্রীর শারীরিক পরীক্ষার জন্য রোববার সকালে রামেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে। গ্রেফতার মোমিনকেও আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।