কুড়িগ্রামে উড-ব্যাজ পেলেন মোশারফ হোসেন ফারুক

প্রকাশিত: ১১:৪১ পূর্বাহ্ণ, আগস্ট ১৬, ২০২০, 878 জন দেখেছেন

রাশেদুল ইসলাম, কুড়িগ্রাম:: কুড়িগ্রামে জেলায় এবার স্কাউটের উড -ব্যাজ পেলেন এম.এ সাত্তার আর্দশ উচ্চ বিদ্যালয় কুড়িগ্রামের প্রধান শিক্ষক, জেলা কমিশনার বাংলাদেশ স্কাউটস, বাংলাদেশ শিক্ষক সমিতি জেলার সচিব মোশাররফ হোসেন ফারুক।

এসময় তার হাতে সনদ ও গলায় উড ব্যাজ পরিয়ে দেন জেলা প্রশাসক কুড়িগ্রাম জেলা স্কাউটস এর সভাপতি রেজাউল করিম, সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন খন্দকার , জেলা শিক্ষা অফিসার মোঃ শামছুল আলম, কুড়িগ্রাম জেলা স্কাউটস এর এডি পূরবী সরকান ও হরিশ্বর তালুক উচ্চ বিদ্যালয় রাজারহাটের সাবেক প্রধান শিক্ষক আব্দুল লতিফ মোল্লা।

উক্ত আলোচনা সভায় জেলা প্রশাসক রেজাউল করিম বলেন, স্কাউট হলো এমন একটি সংগঠন যার মাধ্যমে একজন শিক্ষার্থীকে আদর্শ মানুষ হিসেবে গড়ে তোলা যায়। আসুন আমরা সবাই একজন করে আদর্শ শিক্ষার্থী তৈরী করি।

মোশারফ হোসেন ফারুক সাংবাদিকদের বলেন আমার দায়িত্ব আরো বেড়ে গেলো কুড়িগ্রাম জেলার স্কাউটস এর কার্যক্রম বেগবান করার জন্য আমি আজীবন কাজ করে যাবো।

তিনি উপস্থিত সুধীদের বলেন এই এই ব্যাজ আমার আরো কাজ করার গতি বৃদ্ধি করে দিয়েছে আপনাদের সহযোগিতা পেলে আমি সব সময় স্কাউটস এর জন্য কাজ করে যাবো।

কুড়িগ্রাম জেলার এবারে একমাত্র উড ব্যাজার মোশারফ হোসেন ফারুক।