জাতীয় শোক দিবস উপলক্ষে কামার গাঁ ইউনিয়ন পরিষদে আলোচনা সভা ও দোয়া মাহফিল

প্রকাশিত: ২:৪৪ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০২০, 827 জন দেখেছেন

সুজন রাজশাহী প্রতিনিধিঃ

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন পতাকা উত্তোলন আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেন ৬নং কামার গাঁ ইউনিয়নের (স্বর্ণপদক প্রাপ্ত) চেয়ারম্যান জনাব মোঃ মোসলেম উদ্দিন প্রামাণিক।
১৫ আগষ্ট আজ শনিবার ওয়াড আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য জনাব মোঃ তোফায়েল আহমেদ এর সভাপতিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন (স্বর্নপদক প্রাপ্ত) ও দুই বারের নির্বাচিত চেয়ারম্যান জনাব মোঃ মোসলেম উদ্দিন প্রামাণিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা আওয়ামীলীগের থানা কমিটির সদস্য তোফাজ্জল হক,আহশান মাষ্টার,ওয়াড সভাপতি মোঃ আব্দুল করিম মন্ডল, মহিলা মেম্বার মোছাঃ দিলরুবা ইয়াসমিন, সমিতি রানী, গ্ৰামপুলিশ মোঃ আলমগীর হোসেন এবং কামার গাঁ ইউনিয়নের সকল ওয়ার্ডের আওয়ামীলীগ যুবলীগ কৃষক লীগ শ্রমিক লীগ ছাত্রলীগ এবং গন্যমান্য ব্যক্তিবর্গ।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর সহধর্মিনী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব, তাঁর তিন ছেলে শেখ কামাল, শেখ জামাল এবং শেখ রাসেলসহ পরিবারের অধিকাংশ সদস্য ১৯৭৫ সালের ১৫ আগষ্ট কালরাতে কতিপয় বিপথগামী সেনা সদস্যদের বুলেটের নির্মম আঘাতে শহিদ হয়েছিলেন।
জাতির পিতার দুই কন্যা শেখ হাসিনা এবং শেখ রেহানা সে সময় বিদেশে থাকায় প্রাণে বেঁচে যান। পরিশেষে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্য দোয়া চেয়েছেন।