জাতীয় শোক দিবসে রাজামেহার ইউনিয়ন আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

প্রকাশিত: ২:৩০ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০২০, 1014 জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদনঃ

আজ ১৫ আগস্ট ৪৫ তম জাতীয় শোক দিবস উপলক্ষে রাজামেহার ইউনিয়ন আওয়ামীলীগ পক্ষ থেকে আলোচনা সভা ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব রোশন আলী মাস্টার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা ধর্মবিষয়ক সম্পাদক মোতাহার হোসেন মোল্লা।

রাজামেহার ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি তাজুল ইসলাম সরকারের উপস্থাপনায় ইউনিয়ন আওয়ামী লীগের প্রভাবশালী সদস্য জসীম সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের প্রবীণ সদস্য সেলিম সরকার, রাজামেহার হাই স্কুলের প্রধান শিক্ষক আব্দুল মোমেন, মরিচা ছায়েদ আলী উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য কামরুল হাসান ভূঁইয়া, রাজামেহার ইউনিয়ন আওয়ামী লীগের প্রভাবশালী সদস্য নুরুল ইসলাম, কৃষকলীগের সভাপতি কবির হোসেন, ইউনিয়ন পরিষদ সদস্য নজরুল ইসলাম মেম্বার, সহ স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রৌশন আলী মাস্টার বলেন জননেত্রী শেখ হাসিনার আশীর্বাদে আমি কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হয়েছি সুতরাং দলের স্বার্থে জননেত্রী শেখ হাসিনার প্রতিটি নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করব। দীর্ঘদিন ধরে আমাদের দলের কুমিল্লা উত্তর জেলা কমিটিতে যে জটিলতা বিরাজ করছে দেশের পরিস্থিতি স্বাভাবিক হলে আমি তা নিরসন করব ইনশাআল্লাহ। তিনি আরো বলেন, শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসার পরে দেশে ন্যায়বিচার প্রতিষ্ঠিত হয়েছে যার প্রমাণ বঙ্গবন্ধুর খুনিদের ফাঁসি দেওয়া। এতে আমরা খুবই সন্তুষ্ট যেই খুনিরা এখনও দেশের বাহিরে পলাতক রয়েছে তাদেরকে বিচারের কাঠগড়ায় দাঁড় করাতে হবে।

তিনি আরো বলেন, আমাদের প্রাণপ্রিয় নেত্রী বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশকে দুর্নীতি মুক্ত অভিযান চালিয়েছে কোন দুর্নীতিবাজকে আর ছাড় দেওয়া হবে না। যোগ্যতা অনুযায়ী সবাইকে চাকরি দেওয়া হবে চাকরি পাওয়ার ক্ষেত্রে যদি আপনারা আমার সহযোগিতা চান আমি আপনাদের পাশে থাকবো।