চান্দিনায় মৎস্য কর্মকর্তাকে কুপিয়ে জখম

প্রকাশিত: ৩:১৮ অপরাহ্ণ, আগস্ট ১৩, ২০২০, 693 জন দেখেছেন

কুমিল্লা (জেলা) প্রতিনিধি:: কুমিল্লার চান্দিনা উপজেলা মৎস্য কর্মকর্তা ফারুক ময়েদুজ্জামানকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা করেছে ডাকাতদল। বুধবার (১২ আগস্ট) রাত সাড়ে ১১টায় উপজেলা মৎস্য খামারে ডাকাতদের ছুরিকাঘাতে আহত হয়ে এখন হাসপাতালে চিকিৎসাধীন তিনি।

এসময় ২৫ হাজার টাকা, সরকারি ট্যাব ও ২টি মোবাইল ফোন লুটে নেয় ডাকাতদল। এঘটনায় চান্দিনা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আহত উপজেলা সিনিয়ির মৎস্য কর্মকর্তা ফারুক ময়েদুজ্জামান জানান, আমি প্রতিদিনের ন্যায় রাতের খাবার শেষে আমার সরকারি বাসভবনে ঘুমিয়ে পড়ি। রাত অনুমান সাড়ে ১১টার সময় ৫/৬ জনের ডাকাতদল আমার রুমের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে হত্যার উদ্দেশ্যে আমাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে শুরু করে। আমি প্রাণ বাঁচাতে রুম থেকে বের হয়ে দৌঁড়ে পালিয়ে গিয়ে আত্মরক্ষা করি।

পরবর্তীতে আমার অফিস স্টাফরা আমাকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে রাতেই কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল নিয়ে যায়।

তিনি আরো জানান, কুমেক হাসপাতালের চিকিৎসকরা তার শরীরের বিভিন্ন স্থানে ১৮টি সেলাই করার পর বৃহস্পতিবার সকালে তাকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করান।

এদিকে খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে চান্দিনা উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা তপন বক্সী, উপজেলা নির্বাহী কর্মকর্তা স্নেহাশীষ দাশ, জেলা মৎস্য কর্মকর্তা শরীফ উদ্দিন ও চান্দিনা থানা পুলিশ আহত মৎস্য কর্মকর্তাকে দেখতে হাসপাতালে যান এবং ঘটনাস্থল পরিদর্শন করেন।

চান্দিনা থানার পরিদর্শক (তদন্ত) সামস ইলিয়াস বলেন, এঘটনায় মামলা হচ্ছে। ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করা হবে।