ধোবাউড়ায় অফিসার ইনচার্জ’র বিদায় ও বরণ সংবর্ধনা অনুষ্ঠিত

প্রকাশিত: ২:৫৫ অপরাহ্ণ, আগস্ট ১৩, ২০২০, 734 জন দেখেছেন

বিশেষ প্রতিনিধি, ময়মনসিংহ:: ময়মনসিংহের ধোবাউড়ায় সদ্য বিদায়ী অফিসার ইনচার্জ(ওসি) আলী আহমেদ মোল্লার বিদায়ী ও নবাগত অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদকে বরণ ও বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়।

১৩ আগস্ট বৃহস্পতিবার সকালে ধোবাউড়া থানার উদ্যোগে থানা চত্বরে এই সংবর্ধনার আয়োজন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিনিয়র সহকারী পুলিশ সুপার ,হালুয়াঘাট সার্কেল খলিলুর রহমান।

বিদায়ী অতিথি হিসেবে বক্তব্য রাখেন অফিসার ইনচার্জ আলী আহমেদ মোল্লা। নবাগত অতিথি হিসেবে বক্তব্য রাখেন অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ।

তিনি তার বক্তব্যে বলেন আমাকে নিয়োগ দেওয়া হয়েছে মানুষের সেবা করার জন্য ,আমি সেই সেবাটা করতে চাই। এজন্য আপনাদের সহযোগিতা লাগবে।

উপজেলা কমিউিনিটি পুলিশিং এর সাধার‌্যণ সম্পাদক মোস্তফা কামাল হোসেন খানের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও কমিউনিটি পুলিশিং এর সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোজাম্মেল হোসাইন,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রিয়তোষ বিশ্বাস বাবুল, অধ্যক্ষ আঃ মোতালেব আকন্দ, অধ্যক্ষ হেলাল উদ্দিন,ধোবাউড়া প্রেসক্লাবের সভাপতি অ্যাড.হাবিবুর রহমান,জেলা পরিষদের সদস্য ডা.আসাদুজ্জামান সাগর,ইউপি চেয়ারম্যান ফজলুল হক,এরশাদুল হক.সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মনোয়ার হোসেন রিপন,উপজেলা শ্রমিকলীগের আহবায়ক জালাল উদ্দিন সোহাগ,যুগ্ন আহবায়ক জাহাঙ্গীর আলম খান বিপ্লব,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রনি প্রমুখ।