রাজারহাটে ৩ শতাধিক শিশুদের মাঝে বিস্কুট বিতরণ

প্রকাশিত: ৬:১২ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০২০, 748 জন দেখেছেন

রাশেদুল ইসলাম রাশেদ, কুড়িগ্রাম:: কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলায় করোনা আপডেট কুড়িগ্রামের পক্ষ থেকে ৩ শতাধিক শিশুদের মাঝে বিস্কুট বিতরণ করা হয়েছে।

সোমবার রাতে উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন ও সদর ইউনিয়নে এসব শিশুদের মাঝে বিস্কুট বিতরণ করা হয়।

বিতরণকালে উপস্থিত ছিলেন কমরেড শফিকুল ইসলাম, সাংবাদিক মোজাহিদুল ইসলাম, সাংবাদিক আনিসুর রহমান, সামাজিক কাজে নিবেদিত প্রাণ আজিজুল ইসলাম, সাংবাদিক সাইফুল ইসলাম ও রাশেদুল ইসলাম রাশেদ।

করোনা আপডেট কুড়িগ্রামের এ্যাডমিন বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তি অন্তু চৌধুরী মুঠোফোনে বলেন বানভাসি শিশুদের মুখে এক চিলতে হাসি ফুটানোর জন্য এই কার্যক্রম। করোনা ভাইরাস ও বন্যার সময় এই সংগঠন নানা ভাবে কুড়িগ্রামের অভাবি মানুষদের পাশে দাঁড়িয়েছে এবং আগামীতেও দাঁড়াবে।

কুড়িগ্রাম জেলার যে কোন সংকট মুহুর্তে আমরা একটি করে সেবামূলক গঠন তৈরী করি এবং সেই সংগঠন থেকে সাধ্যমতো সেবা দেওয়ার চেস্টা করি। তারই ধারাবাহিকতায় এই করোনা ভাইরাস এর কারনে আমরা করোনা আপডেট কুড়িগ্রামের নামে একটি সংগঠন খুলে কুড়িগ্রাম জেলার মানুকে সচেতন সহ সাধ্য মতো সেবা করার প্রচেস্টা চালাচ্ছি।

সেই সময় কমরেড শফিকুল ইসলাম বলেন অন্তু চৌধুরী ভাই কুড়িগ্রাম জেলার জন্য নিবেদিত প্রাণ। সব সময় এবং সকল সংকট ময় মুহূর্তে তিনি মানুষের পাশে এসে দাড়ায়। আমি আশাবাদি তিনি মানুষের সেবার জন্য সব সময় পাশে আছেন এবং থাকবেন।