উখিয়ায় ‘হাসি মুখ ফাউন্ডেশন’র ২য় বর্ষপূর্তি উদযাপন

প্রকাশিত: ৫:০৮ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০২০, 839 জন দেখেছেন

স্টাফ রিপোর্টার (কক্সবাজার):: কক্সবাজার জেলার অন্তর্গত উখিয়া উপজেলার অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন হাসি মুখ ফাউন্ডেশন এর ২য় বর্ষপূর্তি উদযাপন সফল ভাবে সম্পন্ন হয়েছে।

সোমবার সোনার পাড়া উচ্চ বিদ্যালয়ের সেমিনার কক্ষে আয়োজন করা হয়।

পবিত্র কুরআন থেকে তিলাওয়াত এর মধ্য দিয়ে অনুষ্ঠান সূচনা করা হয়।

এরপর অতিথি ও সংগঠনের দায়িত্বপ্রাপ্ত সদস্যরা মিলে কেক কাটেন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সংগঠনের সহ-প্রতিষ্ঠাতা ও সিনিয়র সহ-সভাপতি জাহেদুল আলম।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জালিয়া পালং ইউনিয়নের ৩নং ওয়ার্ড এর মান্যবর ইউ.পি সদস্য  রফিক উল্লাহ্।

সংগঠনের উপদেষ্টাদের মধ্যে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক ও ক্রীড়াবিদ  সানা উল্লাহ্, উখিয়া বিশ্ববিদ্যালয় কলেজ এর সমাজবিজ্ঞান বিভাগের সম্মানিত প্রভাষক আমানত উল্লাহ্ সাকিব, বিবিসি মিডিয়া এ্যাকশন কর্মী ও আইন বিষয়ক সম্পাদক বাংলাদেশ মানবাধিকার কমিশন,উখিয়া শাখা মো: ইমরান সোহেল, সোনার পাড়া দাখিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক মৌলানা ইসমাইল হোসেন, শিক্ষা ক্যাডার সুপারিশপ্রাপ্ত জুয়েল মামুন, ব্যাংকার ও ব্যবসায়ী জিয়াউল হক জিয়া ও ছাত্রনেতা আব্দুল্লাহ্ আল মামুন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, “হাসি মুখ ফাউন্ডেশন এমন একটি সংগঠন যার হাত ধরে পুরো সমাজ নতুন রূপ পাবে”।

এ বিষয়ে প্রতিষ্ঠাতা ও সভাপতি মাহাবুব কাউসার বলেন, “আমরা একদল স্বপ্নবাজ তরুণ যারা নতুন একটি সমাজ বিনির্মাণের স্বপ্ন দেখি। আমরা মানবিক কাজের মাধ্যমে পুরো সমাজের চিত্র পাল্টে দিতে চাই”।

সাধারণ সম্পাদক তানভীর আহমেদ বলেন, “মানবিক কাজের মধ্য দিয়েই আমরা এগিয়ে যাবো। আসুন মানবতার প্রেমে নিজেকে বিলিয়ে দিই এই স্লোগান বাস্তবায়ন করতে চাই”। অনুষ্ঠানে অন্যান্য বক্তারা হাসি মুখ ফাউন্ডেশন এর উত্তরোত্তর সাফল্য কামনা করেন।