কোস্টগার্ড বাহিনী তৎপর মাদক জব্দ আটক ১ জন

প্রকাশিত: ১০:২৮ পূর্বাহ্ণ, আগস্ট ৯, ২০২০, 594 জন দেখেছেন
মোংলা (বাগেরহাট) প্রতিনিধিঃ-
করোনা মহামারীতে সুন্দরবন সংলগ্ন এলাকাসমূহে মাদক পাচারকারীদের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে মোংলা কোস্টগার্ড পশ্চিম জোন।খুলনা,বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে কোস্টগার্ডের পক্ষ থেকে নজরদারি বাড়ানো হয়েছে।
এর ধারাবাহিকতায় মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে সুন্দরবনের পাইস্যামারী এলাকায় অভিযান পরিচালনা করে ৯০ পিস ইয়াবাসহ ১জনকে আটক করেছে কোস্টগার্ড।মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের গোয়েন্দা কর্মকর্তা লেফটেন্যান্ট মাহমুদ সাব্বির জানান,রবিবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে সুন্দরবন সংলগ্ন পাইস্যামারী খেয়াঘাট এলাকা থেকে ৯০ পিস ইয়াবাসহ ১জনকে আটক করা হয়।
মাদক পাচারকারী একটি সংঘবদ্ধ চক্রের মাধ্যমে বিভিন্ন সীমান্ত এলাকা দিয়ে মাদক দ্রব্য এনে দেশের বিভিন্ন স্থানে পাচার করতো। আটক কৃত বেক্তির নাম মোস্তাফিজুর রহমান (৩২)।সে দীর্ঘদিন ধরেই গাঁজা ও ইয়াবার ব্যবসা করে আসছিলেন বলে জানিয়েছে কোস্টগার্ড।তার বিরুদ্ধে মাদক সংক্রান্ত একাধিক অভিযোগ থাকলেও এতদিন ছিলেন ধরাছোঁয়ার বাইরে।আটক মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে শ্যামনগর থানায় মাদক দ্রব্য মামলা নিয়ন্ত্রণ আইনে মামলা হওয়ার পর তাকে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।
কোস্টগার্ড কর্মকর্তা লেফটেন্যান্ট মাহমুদ সাব্বির বলেন,বাংলাদেশ কোস্টগার্ডের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে যেকোন ধরনের সন্ত্রাসী তৎপরতা,বনদস্যু জলদস্যুদের অপতৎপরতা,মাদক ব্যবসায়ীদের নির্মুল করা সহ ও বন্যপ্রাণী পাচারকারী এবং নিধনকারীদের বিরুদ্ধে কোস্টগার্ড বাহিনী নিয়মিত অভিযান চালিয়ে যাবে।