ধোবাউড়া উপজেলা শাখা বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের কমিটির অনুমোদন দেওয়া হয়

প্রকাশিত: ৪:২১ অপরাহ্ণ, আগস্ট ৩, ২০২০, 691 জন দেখেছেন

বিশেষ প্রতিনিধি, ময়মনসিংহ।

ময়মনসিংহের ধোবাউড়ায় বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ এর ধোবাউড়া উপজেলা শাখার কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। গত ২৬/০৭/জুলাই তারিখে, বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ ময়মনসিংহ জেলা শাখার সভাপতি ইঞ্জিঃ মোবারক হোসেন কাজল, বিপ্লবী সাধারণ সম্পাদক ইঞ্জিঃ ইমতিয়াজ আহম্মদ বুলবুল এর স্বাক্ষরিত এই কমিটির অনুমোদন দেন।

ইঞ্জিঃ সোহেল ফকির’কে সভাপতি এবং ইঞ্জিঃ শেখ রাসেল’কে সাধারন সম্পাদক করে ধোবাউড়া উপজেলা শাখা ২১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়।

(৩)আগষ্ট রবিবার সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে এই কমিটি প্রকাশ করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা (সাবেক কমান্ডার) মোজাম্মেল হোসাইন, ধোবাউড়া উপজেলা চেয়ারম্যান ডেভিড রানা চিসিম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ হেলাল উদ্দিন, সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক সাইদুল ইসলাম (তুলা)উপজেলা আওয়ামী লীগের সদস্য আজহারুল ইসলাম খাইরুল, উপজেলা শ্রমিকলীগের আহ্বায়ক ও ধোবাউড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দিন( সোহাগ)সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনোয়ার হোসেন (রিপন) উপজেলা যুবলীগ নেতা অানোয়ারুল ইসলাম (ইকবাল) আবু সুফিয়ান মোঃ শহিদুজ্জামান সেলিম ও অনন্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।