দৈনিক লাল সবুজ ৭১ পত্রিকার পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা

প্রকাশিত: ১:৫৫ অপরাহ্ণ, জুলাই ৩১, ২০২০, 597 জন দেখেছেন

বিজ্ঞপ্তি:: দৈনিক লাল সবুজ ৭১ পত্রিকার সকল পাঠক, শুভানুধ্যায়ী ও বিজ্ঞাপনদাতাসহ দেশ-বিদেশে অবস্থানরত সবাইকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন পত্রিকার সম্পাদক নূর মোহাম্মদ ও প্রকাশক কবি.ড.ফখরুল ইসলাম খান।

ঈদুল আজহা উপলক্ষে আজ এক শুভেচ্ছা বার্তায় পবিত্র ঈদ মানুষের মনের সকল প্রকার হিংসা-বিদ্বেষ, সংকীর্ণতা, কুটিলতা পরিহার করে অনাবিল আনন্দ, সুখ, শান্তি সম্প্রীতির বারতা বয়ে আনবে এমনি প্রত্যাশা করেন তারা৷

তারা বলেন, করোনাভাইরাসের এই দুর্যোগে সবাইকে সতর্ক থাকতে হবে এবং সকল স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। বর্তমান করোনা পরিস্থিতিতে পরিবারের সদস্যদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে ঘরেই ঈদ উদযাপন করার অনুরোধ জানান তারা।

তারা আরো বলেন, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন ঘরবন্দি থেকে মানুষের জীবন হয়ে উঠেছে দুর্বিসহ। এমনই সময় ঈদ এসেছে আনন্দের বার্তা নিয়ে। তাই জনসমাগম এড়িয়ে সচেতনতার সঙ্গে ঘরে থেকেই ঈদ উদযাপন করতে হবে।

পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটাত্মীয় সকলেই ঈদের আনন্দ ভাগ করে নেব, সকল স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে।