চান্দিনার বরকরই ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠনঃসভাপতি হ্নদয় মজুমদার; সাধারন সম্পাদক অর্জুন দে

প্রকাশিত: ৮:২২ পূর্বাহ্ণ, জুলাই ২৯, ২০২০, 703 জন দেখেছেন

আলিফ মাহমুদ কায়সার কুমিল্লা প্রতিনিধিঃ-

কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার ১২ নং বরকরই ইউনিয়ন শাখা ছাত্রলীগের কমিটি গঠিত হয়েছে।
২৮ জুলাই মঙ্গলবার বিকালে চান্দিনা উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী ইয়াছিন অভি এবং সাধারণ সম্পাদক কাউছার আলম আপন স্বাক্ষরিত কমিটি ঘোষণা করা হয়।
এতে সভাপতি মোঃ এহসানুল হক হ্নদয় মজুমদার সভাপতি এবং অর্জুন চন্দ্র দে কে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়।
স্বাক্ষরিত নতুন কমিটিতে সহ-সভাপতি: মোঃ জহিরুল ইসলাম জুয়েল, নিহাল আহমেদ নেয়ামত ও নাহিদ মুন্সী ,যুগ্ম সাধারণ সম্পাদক: মোঃ নাঈম শিকদার,মন্জুরুল আলম জিসান,তাহমিদ পাটোয়ারি,সাংগঠনিক সম্পাদক:মোঃ শাওন,নাঈম চৌধুরী হ্নদয়, দপ্তর সম্পাদকঃ মোঃ ইমন কে এক (০১) বৎসরের জন্য আংশিক কমিটির অন্তর্ভুক্ত করা হয়।
কমিটি ঘোষনার আগে সকলের উদ্দেশ্যে
চান্দিনা উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী ইয়াছিন নব গঠিত কমিটির সবাইকে অভিনন্দন জানান। সেক্ষেত্রে বরকরই ইউনিয়ন ছাত্রলীগ মাদকমুক্ত রেখে তাদের কার্যক্রম সকলের প্রশংসা বয়ে আনবে বলে এই কামনা করেন।

সাধারন সম্পাদক কাউছার আলম আপন বলেন,বঙ্গবন্ধুর আদর্শে গড়া ছাত্রলীগ এর বরকরই ইউনিয়ন শাখার সকলকে অভিনন্দন। আশা করি উক্ত কমিটি বঙ্গবন্ধুর আদর্শকে ধারন করে চলবে।

এদিকে ১২ নং বরকরই ইউনিয়ন ছাত্রলীগের নব গঠিত কমিটির সকলকে অভিনন্দন জানিয়েছে চান্দিনা আসনের সাংসদ অধ্যাপক মোঃ আলী আশরাফ এবং বরকরই গ্রামের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।