বীর মুক্তিযোদ্ধা মাহফুজ চৌধুরীর রাষ্ট্রীয় মর্যাদায় দাপন সম্পন্ন

প্রকাশিত: ৬:২৬ অপরাহ্ণ, জুলাই ২১, ২০২০, 494 জন দেখেছেন

মতলব উত্তর (চাঁদপুর) প্রতিনিধিঃ-

মতলব উত্তর উপজেলার কালীপুর চৌধুরী বাড়ির কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরীর (মাহফুজ চৌধুরী) আজ রোজ মঙ্গলবার রাত ৯ ঘটিকার সময় কালীপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠ প্রাঙ্গণে জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। মৃত্যুকালে জনাব মাহফুজ চৌধুরীর বয়স হয়েছিলো ৭৫ বছর। তিনি তার স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রেখে যান।
মাহফুজ চৌধুরী কালীপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের আজীবন দাতা সদস্য, কালীপুর জান্নাতুল ফেরদৌস হাফিজিয়া মাদ্রাসার সভাপতি, কালীপুর চৌধুরী বাড়ির জামে মসজিদের সভাপতি এবং গজারিয়া কালীপুরের জামে মসজিদের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করিতেছেন।
মাহফুজ চৌধুরীর জানাজা নামাজে উপস্থিত ছিলেন তার ছোট ভাই ডাঃ গোলাম রাব্বানী চৌধুরী, রতন চৌধুরী। আরো উপস্থিত ছিলেন সেতু মন্ত্রণালয়ের উপ সচিব ভিখারুদ্দৌলা চৌধুরী,বাংলাদেশ আওয়ামী যুব লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব মজিবুর রহমান চৌধুরী, মতলব উত্তর উপজেলা কমিউনিটিং পুলিশের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন চৌধুরী, ঢাকা মহানগর স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব মোবাশ্বের চৌধুরী, মতলব উত্তর কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ এর চেয়ারম্যান রাসেল ফয়েজ আহমেদ চৌধুরী শাহীন, ষাটনল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ কে এম শরিফ উল্লাহ সরকার, আওয়ামী লীগের সহ সভাপতি মফিজুর রহমান চৌধুরী ভুলন, মরহুমের দুই ছেলে হিরন চৌধুরী, মিলন চৌধুরী ও জামাতা নাসির চৌধুরী সহ বিভিন্ন ব্যক্তিবর্গ।মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম জহিরুল হায়াত ও ওসি তদন্ত শাহাজাহান কামালের নেতৃত্বে মরহুমকে রাষ্ট্রীয় সালাম প্রদান করা হয়।