করোনায় মৃত্যু কুমিল্লার কেন্দ্রীয় বিএনপি নেতা আবদুল আউয়াল খানের জানাজা সম্পন্ন

প্রকাশিত: ৫:২৭ অপরাহ্ণ, জুলাই ২০, ২০২০, 624 জন দেখেছেন

আলিফ মাহমুদ কায়সার কুমিল্লা প্রতিনিধিঃ-

কুমিল্লার দেবীদ্বারে কেন্দ্রীয় বিএনপি নেতা আবদুল আউয়াল খানের জানাজা ও দাফন আলোচিত কুমিল্লার বিবেক টিম ছাত্রদল ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সমন্বয়ে দাফন সম্পন্ন করা হয়েছে।

রোববার (২০ জুলাই)রাতে দেবীদ্বার উপজেলার দক্ষিণ গুনাইঘর ইউনিয়নের কাশারীখোলায় তার বাড়ির আঙ্গিনায় জানাযা ও দাফন সম্পন্ন করেন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন দেবীদ্বার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল আনোয়ার, ইউপি চেয়ারম্যান আব্দুল হাকিম খানসহ সকল শ্রেণীর নেতৃবৃন্দ।

জাতীয় নির্বাহী কমিটি সহ-সাংগঠনিক সম্পাদক (কুমিল্লা বিভাগ), ঢাকা কলেজের সাবেক জিএস এবং দেবীদ্বার নিজ কাশারীখোলায় বিএনপির আজ বেলা ২ ঘটিকায় ঢাকা মহাখালী একটি হসপিটালে করোনায় আক্রান্ত হয়ে আইসিউতে থাকা অবস্থায় মৃত্যুবরন করেন।

এদিকে আবদুল আউয়াল খাঁনের মৃত্যুতে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং দেবিদ্বারের সাবেক সংসদ সদস্য ও কুমিল্লা উত্তর জেলা বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার মন্জুরুল আহসান মুন্সি সহ দলীয় নেতৃবৃন্দ গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
কুমিল্লার দেবিদ্বার উপজেলার কাসারীখোলা গ্রামে জন্ম নেওয়া ঢাকা কলেজের সাবেক জিএস আবদুল আউয়াল খান স্ত্রী, এক ছেলে, এক মেয়ে ও ৬ ভাই, ২ বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।