সমুদ্র সৈকত পরিষ্কার অভিযান রক্তদাতা ও সামাজিক সংগঠন “হাসি মুখ ফাউন্ডেশনের

প্রকাশিত: ৪:৫৪ অপরাহ্ণ, জুলাই ১৫, ২০২০, 720 জন দেখেছেন

স্টাফ রিপোর্টার, কক্সবাজার

কক্সবাজারের ইনানী সমুদ্র সৈকতস্ত সোনার পাড়া সমুদ্র সৈকতে পরিষ্কার অভিযান কর্মসূচি পালন করেছে “হাসি মুখ ফাউন্ডেশ” এর সদস্যরা। আজ সকালে এ অভিযানে অংশগ্রহণ করেন “হাসি মুখ ফাউন্ডেশন” ( রক্তদাতা ও সামাজিক সংগঠন ) প্রায় সকল সদস্য।

জানা যায়, সামাজিক পরিষ্কার পরিচন্নতার অংশ হিসেবে সমুদ্র সৈকতকে পরিবেশ দুষণ মুক্ত রাখার প্রত্যয়ে হাসি মুখ ফাউন্ডেশনের সদস্যরা এই পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান চালায়। উক্ত সমুদ্র সৈকত পরিস্কার-পরিচ্ছন্ন অভিয়ান পরিচালনা করেন সংগঠনের উপদেষ্টা ও উখিয়া বিশ্ববিদ্যালয় কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের প্রভাষক আমানত উল্লাহ সাকিব ও অভিযানে অন্যান্যদের মধ্যে এডভোকেট মাসুদ রেজা, ব্যাংকার জিয়াউল হক জিয়া, বিবিসি এ্যাকশন মিডিয়া কর্মী মোঃ ইমরান সোহেল, ব্যবসায়ী মোহাম্মদ হোসাইন প্রমুখ অংশগ্রহণ করেন।

প্রভাষক আমানত উল্লাহ সাকিব জানান ,‘ হাসি মুখ ফাউন্ডেশন ( রক্তদাতা ও সামাজিক সংগঠন ) শৃংখলার মূলমন্ত্রে উজ্জীবিত একটি স্বেচ্ছাসেবক সংগঠন। মহামারী এই করোনার সময়ে আমাদের যেমন পরিষ্কার পরিচন্নতা দরকার তেমনি আমাদের আশে পাশের সকল জায়গা ও পরিষ্কার দরকার। তাই হাসি মুখ ফাউন্ডেশনের সদস্যরা যেমনি নিজের বুকের তাজা রক্ত দিয়ে মানুষের প্রান বাচাঁচ্ছেন তেমনি তাদের নগদ অর্থ দিয়েও অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্চেন।

উক্ত সংগঠনের প্রতিষ্টাতা ও সভাপতি বলেন, আমাদের সকল সদস্যই খুবই পরোপকারী এবং সমাজের উন্নয়ন মুলক কাজের খুবই উৎসুক। তিনি আরও বলেন সদস্যরা যেন আগামীতে সামাজিক তথা জনকল্যান মুলক বা সমাজ/দেশের উন্নয়ন মুলক কাজ করে এভাবে এগিয়ে যেতে পারে তার জন্য সবার দোয়া ও সহযোগিতা কামনা করেন।