বিএনপি নেতা শাজাহানের মৃত্যুতে শেখ মোঃ রেজাউল ইসলামের শোক প্রকাশ।

প্রকাশিত: ৭:৩১ পূর্বাহ্ণ, জুলাই ১৫, ২০২০, 499 জন দেখেছেন

নওগাঁ জেলা প্রতিনিধি-

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক,তৎকালীন ছাত্র নেতা,স্বাধীনতার ইসতেহার পাঠক, বিএনপি নেতা ও সাবেক মন্ত্রী শাজাহান সিরাজ ক্যন্সারে আক্রান্ত হয়ে মঙ্গলবার(১৪ জুলাই)বিকেল ৩ টায় রাজধানীর এভার কেয়ার হাসপাতালে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)
মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৭৭ বছর।
শাজাহান সিরাজের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নওগাঁ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও আত্রাই উপজেলা বিএনপির সাবেক সভাপতি শেখ মোঃ রেজাউল ইসলাম রেজু।
তিনি বলেন মরহুম শাজাহান সিরাজ বাংলাদেশি জাতীয়তাবাদী রাজনীতিতে বিএনপি চেয়ারপার্সন  বেগম খালেদা জিয়ার গভীর আস্থাশীল ছিলেন। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপি কে সু সংগঠিত করতে বলিষ্ঠ ভুমিকা পালন করেছেন।
তার বলিষ্ঠ ভুমিকা সারাদেশে নেতা কর্মী-দের সব সময় অনুপ্রাণিত করবে। আমি তার মৃত্যু তে গভীর ভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। আমি তার আত্মার শান্তি কামনা সহ তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।  জানাগেছে বিএনপি সরকারের সময় বন ও পরিবেশ মন্ত্রী ছিলেন তিনি। তার স্ত্রী ও এক ছেলে এক মেয়ে সহ অসংখ্য গুন্যগ্রাহী রেখে গেছেন তিনি।তার মৃত্যুতে শোক জানিয়ছেন বিএনপি মহাসচিব মির্জাফখরুল সহ দেশ ও প্রবাসে অবস্থানরত অসংখ্য নেতা কর্মীরা। মরহুম শাজাহান সিরাজ ছিলেন মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক,তৎতকালীন ছাত্র নেতা ও মহান স্বাধীনতার ইসতেহার পাঠক।